Monday, January 30, 2023
বাড়িConutrywideশাহজালালে বিমান দুর্ঘটনা, বেঁচে ফিরলেন ১১০ যাত্রী

শাহজালালে বিমান দুর্ঘটনা, বেঁচে ফিরলেন ১১০ যাত্রী

Ads

বিভিন্ন সময় দেখা যায় বিমান দুর্ঘটনা ঘটে থাকে এবং দেখা যায় অনেক যাত্রী ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়ে থাকে। মূলত যান্ত্রিক ত্রুটি বা অন্য বিভিন্ন কারনে এই দুর্ঘটনা হয়ে থাকে তবে এই দুর্ঘটনা এড়াতে অনেক সময় জরুরি অবতরণ করা হয়ে থাকে তারই ধারাবাহিকতায় হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলার একটি বিমান জরুরি অবতরণ করেছে।

ঢাকার হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি বিমান চাকায় যান্ত্রিক ত্রুটির শিকার হয়। বিমানটিতে ১১০ জন যাত্রী ছিলেন। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এ ঘটনায় এক ঘণ্টার জন্য রানওয়েতে বিমানের টেক-অফ ও অবতরণ বন্ধ ছিল।

শুক্রবার (২১ অক্টোবর) বিকেল ৪টা ২৬ মিনিটে থাইল্যান্ড থেকে আসা ১১০ জন যাত্রী নিয়ে ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইট শাহজালাল বিমানবন্দরে অবতরণের সময় এ দুর্ঘটনা ঘটে।

শাহজালাল বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন মোহাম্মদ কামরুল ইসলাম জানান, বিকেলে অবতরণের সময় ইউএস-বাংলার একটি ফ্লাইটের টায়ার ফেটে যায়। এক ঘণ্টার মধ্যে রানওয়ে ছেড়ে যায় বিমানটি

উল্লেখ্যঃ যান্ত্রিক ত্রুটির কারনে অনেকসময় দেখা যায় বিমান জরুরি অবতরণ করে। এবং এই কারনে অনেকক্ষেত্রে মানুষের প্রাণ বাঁচে। তবে মাঝ আকাশে দুর্ঘটনা ঘটে গেলে অবশ্য তেমন কিছু করার থাকে না।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments