Monday, January 30, 2023
বাড়িEntertainmentঅক্ষয় প্রতি রাতে বন্ধ ঘরে আমার সাথে অন্যায় করত: শিল্পা শেট্টি

অক্ষয় প্রতি রাতে বন্ধ ঘরে আমার সাথে অন্যায় করত: শিল্পা শেট্টি

Ads

বলিউডে নায়ক নায়িকাদের নিয়ে নানা কথা ওঠে বিশেষকরে দেখা যায় তারকাদের ব্যাক্তিগত জীবন নিয়ে অনেক সময় নানা বিতর্ক শুরু হয় এবং তা নিয়ে আলোচনা তৈরী হয়। বলা যায় গ্ল্যামার জগত এবং বিভিন্ন সম্পর্কের বিতর্ক একই মুদ্রার উল্টো দিকের মতো। প্রতিনিয়ত বিভিন্ন সম্পর্কের গুজব সোশ্যাল মিডিয়ায় প্রবণতা হয়ে ওঠে। মাঝে মাঝে বিভিন্ন তারকার ছবি ভাইরাল হয়।

তারকাদের অভিনয় দক্ষতা ছাড়াও তাদের ব্যক্তিগত জীবন প্রায় সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে। বলিউড জগতের এই তারকা অভিনেতা অক্ষয় কুমার।

অনেকেই তাকে বলিউড খিলাড়ি উপাধি দিয়েছেন। টুইঙ্কেল খান্নার সঙ্গে সুখেই সংসার করছেন তিনি। কিন্তু অনেকেই হয়তো জানেন না তার অতীত জীবনের কথা।

একসময় বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির সঙ্গে সম্পর্কে ছিলেন অক্ষয় কুমার। সে সময় এ ঘটনা মিডিয়া থেকে গোপন রাখা হয়। কিন্তু এখন সবাই সব জানে। সেই সময় শিল্পা শেঠি এমনই একটি বিষয় ফাঁস করেন যা ইন্টারনেট দুনিয়ায় তুমুল আলোচনা শুরু করে।

আসলে অক্ষয় কুমারের আসল চেহারা বেরিয়ে এসেছে বলে জানিয়েছেন শিল্পা শেঠি। কী বললেন অভিনেত্রী?

শিল্পা শেঠি তার যন্ত্রণা প্রকাশ করে বলেছেন যে অক্ষয় কুমার তাকে প্রতি রাতে তার ঘরে নিয়ে যেতেন এবং একটি বন্ধ ঘরে তার সাথে দুর্ব্যবহার করতেন। অভিনেত্রীর এই বক্তব্য সামনে আসতেই তা নিয়ে শুরু হয় ব্যাপক আলোচনা। বলা যায়, অভিনেত্রীর বক্তব্য এখন ইন্টারনেট জগতের শিরোনামে।

শিল্পা শেঠি বন্ধ দরজার পিছনে অক্ষয় কুমার কী করছেন তা বলতে দ্বিধা করেননি। আসলে, আপনি যেমন ভাবেন তেমন নয়। শিল্পা শেঠি বলেছেন যে যখন তিনি এবং অক্ষয় কুমার সম্পর্কে ছিলেন, তিনি প্রতিদিন অক্ষয়ের সাথে মারামারি করতেন।

তখন অক্ষয় কুমার তার সাথে রাতে বন্ধ ঘরে তর্ক করতেন এবং রেগে যেতেন। এতে বেশ বিপাকে পড়েন এই অভিনেত্রী। অক্ষয় কুমার এখনও শিল্পা শেঠির মুখ দেখতে পছন্দ করেন না।

উল্লেখ্য, বলিউডের অন্নতম জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার তাকে বলিউডের খিলাড়ি বলা হয়ে থাকে এবং তার দুর্দান্ত অভিনয় দিয়ে তিনি নিজেকে নিয়ে গিয়েছেন অনন্য উচ্চতায়। ব্যাক্তিগত জীবন এই অভিনেতা বিয়ে করেছেন বলিউডের অরে জনপ্রিয় অভিনেত্রীকে

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments