Saturday, February 4, 2023
বাড়িConutrywideহঠাৎই মেয়েদের স্কুল-মাদ্রাসার সামনে সি সি ক্যামেরা লাগানোর আহ্বান এএসপি ফারজানার

হঠাৎই মেয়েদের স্কুল-মাদ্রাসার সামনে সি সি ক্যামেরা লাগানোর আহ্বান এএসপি ফারজানার

Ads

সাধারণত জন্মদিন উপলক্ষে ছেলে-মেয়েদের বিভিন্ন ধরণের নামি-দামি উপহার দিয়ে থাকেন অভিভাবকসহ-বিভিন্ন আত্মীয়স্বজনরা। তবে সেই সকল লোকদের জন্য এবার এল ভিন্ন বার্তা দিলেন ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার নাদিয়া ফারহানা। গতকাল সোমবার (৫ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস শেয়ার করে তিনি সেখানে লিখেছেন, ‘আপনি জনপ্রতিনিধি, ব্যাবসায়ী, স্কুলের প্রধান শিক্ষক কলেজের অধ্যক্ষ, প্রবাসী। প্লীজ, সিসিটিভি ক্যামেরা লাগান, স্পনসর করেন, উদ্বুদ্ধ করেন। সিসিটিভি ক্যামেরা এখন অনেক সহজলভ্য। জন্মদিনের গিফট অন্যকিছু না দিয়ে একটা সিসিটিভি ক্যামেরা দিয়ে দেন। গলির মুখে, আন্ডার কনস্ট্রাকশন বিল্ডিং কাভার করে, মেয়েদের স্কুলের রাস্তা কাভার করে, মাদ্রাসার সামনে, মন্দিরের চারপাশ কাভার করে-সব জায়গায়। ’

জেলা পুলিশের একটি সূত্র জানায়, সাম্প্রতিক সময়ে ফেনী জেলা পুলিশের পক্ষ থেকে একটি কিশোর গ্যাং ডাটাবেজ তৈরির উদ্যোগ নেওয়া হয়েছে। এ জন্য বিশিষ্ট ব্যক্তিদের কাছ থেকে এলাকাভিত্তিক তথ্য নেওয়া হচ্ছে। তবে কোনো যুবক দল বেরিয়ে আসতে চাইলে ডাটাবেস থেকে তাদের নাম মুছে ফেলা হবে। জেলার ছয়টি থানা ও তাদের এলাকার বিট কর্মকর্তাদের এ দায়িত্ব দেওয়া হয়েছে।

দুর্নীতি দমনে রীতিমতো নানা কাজ করে যাচ্ছেন আইনশৃঙ্খলা বাহিনী। দুর্নীতি-অনিয়ম রোধে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments