Monday, January 30, 2023
বাড়িNationalহঠাৎ সেনাবাহিনীর গুরুত্বপূর্ণ চার মেজর জেনারেল পদে রদবদল

হঠাৎ সেনাবাহিনীর গুরুত্বপূর্ণ চার মেজর জেনারেল পদে রদবদল

Ads

এবার বাংলাদেশ সেনাবাহিনীর গুরুত্বপূর্ণ চার মেজর জেনারেলের রদবদল এবং দুই ব্রিগেডিয়ার জেনারেলকে নতুন পদে পদোন্নতি দেওয়া হয়েছে। গত বৃহস্পতিবার সেনা সদর দপ্তর থেকে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়েছে।সূত্র জানায়, ঢাকা লজিস্টিকস এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোহাম্মদ জহিরুল ইসলামকে ঢাকা সেনানিবাস সেনা সদরের মাস্টার জেনারেল অব অর্ডন্যান্স (এমজিও) হিসেবে বদলি করা হয়েছে।

মেজর জেনারেল নজরুল ইসলাম, ডিজি, ডিজিডিপি (ডিরেক্টরেট অব ডিফেন্স প্রকিউরমেন্ট), ঢাকা আর্মি হেডকোয়ার্টার্স, অ্যাডজুট্যান্ট জেনারেল (এজি), বাংলাদেশ ওয়্যার গেম সেন্টার, মেজর জেনারেল মুশফিকুর রহমানকে নতুন ডিজি, ডিজিডিপি, ঢাকা আর্মি হেডকোয়ার্টার্স (ডিজিপি) হিসেবে পদোন্নতি দেওয়া হয়েছে। প্রতিরক্ষা ক্রয় অধিদপ্তর, বাংলাদেশ অর্ডন্যান্স ফ্যাক্টরি (বিওএফ), গাজীপুরের কমান্ড্যান্ট, মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেনকে ন্যাশনাল ডিফেন্স কলেজ (এনডিসি),

সিনিয়র ডিরেক্টরিং স্টাফ (সেনা) মিরপুর সেনানিবাস, অর্ডন্যান্স ফ্যাক্টরির পরিচালক মেজর জেনারেল মাকসুদুল হক পদোন্নতি পেয়েছেন। ব্রিগেডিয়ার জেনারেল থেকে। বাংলাদেশ ডিফেন্স ফ্যাক্টরি (বিওএফ), গাজীপুরের কমান্ড্যান্ট এবং জিওসি ৬৬ পদাতিক ডিভিশন এবং রংপুর এরিয়া কমান্ডার মেজর জেনারেল ফয়জুর রহমানকে মিরপুর সেনানিবাসের ডিফেন্স সার্ভিসেস কমান্ড অ্যান্ড স্টাফ কলেজের (ডিএসসিএসসি) কমান্ড্যান্ট হিসেবে বদলি করা হয়েছে।

এদিকে ঢাকার লজিস্টিক এরিয়া কমান্ডার এবং জিওসি ৬৬ পদাতিক ডিভিশন এবং রংপুর এরিয়া কমান্ডারের পদ গতকাল পর্যন্ত শূন্য রয়েছে।

উল্লেখ্য, বিভিন্ন কারনে দেখা যায় সেনাবাহিনীতে রদবদল হয়ে থাকে তারই ধারাবাহিকতায় এবার গুরুত্বপূর্ণ চার মেজর জেনারেলের রদবদল এবং দুই ব্রিগেডিয়ার জেনারেলকে নতুন পদে পদোন্নতি দেওয়া হয়েছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments