Saturday, February 4, 2023
বাড়িConutrywideহঠাৎই পুলিশ কর্মকর্তাদের জন্য এল কড়া নির্দেশনা

হঠাৎই পুলিশ কর্মকর্তাদের জন্য এল কড়া নির্দেশনা

Ads

এবার রাজশাহীতে পুলিশ কর্মকর্তাদের জন্য এল কড়া নির্দেশনা। অবৈধ সমাবেশ ছত্রভঙ্গ করে দিতে পুলিশের কর্মকর্তাদের প্রতি কঠোর নির্দেশনা দিয়েছেন রাজশাহীর পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন। বিনা অনুমতিতে সভা সমাবেশের বিরুদ্ধে যথাযথ শক্তি প্রোয়োগের ব্যপারে জানিয়েছেন তিনি।

শনিবার রাজশাহী পুলিশ লাইন্স ড্রীল শেডে অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে রায়ট ড্রিল সংক্রান্তে বিশেষ বিফ্রিং প্রদান অনুষ্ঠিত হয়। সেখানে বাংলাদেশ পুলিশ সদর দপ্তরের নির্দেশনা মোতাবেক অবৈধ সমাবেশ ছত্রভঙ্গ করার উদ্দেশ্যে শক্তি প্রয়োগের যথাযথ নিয়ম অনুসরণের নির্দেশ দেন পুলিশ সুপার।

রায়ট ড্রিলের ধাপসমূহ যথাযথভাবে অনুসরণপূর্বক অবৈধ সমাবেশ ছত্রভঙ্গ করা সংক্রান্তে রাজশাহী পুলিশ লাইন্সসহ সদরের বিভিন্ন ইউনিটে কর্মরত অফিসার-ফোর্সবৃন্দের উদ্দেশ্যে ব্রিফিং প্রদান করেন রাজশাহীর পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন। এছাড়া রাজশাহী জেলা পুলিশের প্রতিটি থানা, ফাঁড়ি ও ক্যাম্পে রায়ট ড্রিল সংক্রান্ত ব্রিফিং প্রদান অনুষ্ঠিত হয় ।

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সনাতন চক্রবর্তি, অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখার আলম প্রমুখ।

প্রসঙ্গত, বিভিন্ন জায়গায় চলছে সভা সমাবেশ, এবং এই সভা সমাবেশকে কেন্দ্র করে ঘটে চলেছে নানা ঘটনা তবে এবার এই সভা সমাবেশ বন্ধে রাজশাহীতে পুলিশ কর্মকর্তাদের জন্য এল কড়া নির্দেশনা। সভা সমাবেশের বিরুদ্ধে যথাযথ শক্তি প্রোয়োগের নির্দেশনা এসেছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments