Saturday, February 4, 2023
বাড়িEntertainmentপ্রায় বিশ বছর পর হঠাৎ প্রকাশ পেল অভিষেক-কারিশমার বিয়ে ভাঙার কারণ

প্রায় বিশ বছর পর হঠাৎ প্রকাশ পেল অভিষেক-কারিশমার বিয়ে ভাঙার কারণ

Ads

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা অভিষেক বচ্চন। অভিনেতা অমিতাভ এর ছেলে তিনি। তবে অভিনয়ের থেকে তার ব্যাক্তিগত জীবন নিয়ে বেশি আলোচনা হয়ে থাকে। প্রায় ২০ বছর আগে অভিষেক বচ্চন ও কারিশমা কাপুর এর প্রেমের সম্পর্ক ভেঙে যায়। কিন্তু দুই তারকা অভিনীত ছবি ‘হান ম্যানে ভি পেয়ার কেয়া হ্যায়’-এর প্রযোজক সুনীল দর্শন এত বছর পর তাদের বিচ্ছেদের আসল কারণ প্রকাশ করলেন।

অভিষেক বচ্চন এবং কারিশমা কাপুর তখন গভীর প্রেমে পড়েছিলেন। দুই পরিবারের সম্মতিতে তাদেরও গাঁটছড়া বাঁধার কথা ছিল। এমনকি অভিনেতা-অভিনেত্রীর বাগদানও হয়েছিল। কিন্তু ছাদে পৌঁছানোর আগেই সম্পর্ক ভেঙে দেন কারিশমা। সেই ঘটনার পর দুই দশক পেরিয়ে গেছে। তবে তাদের বিচ্ছেদের কারণ এখনও স্পষ্ট নয়। প্রায় বিশ বছর পর হঠাৎ করেই জানা গেল কারণটা।

প্রযোজক সুনীল দর্শন জানান, শুটিং সেটে সারাদিন তাদের মধ্যে ‘ঝগড়া’ লেগেই থাকত। সে সময় তাদের দেখে সবার মনে একটাই প্রশ্ন, ‘এরা কীভাবে একে অপরের জন্য পারফেক্ট হতে পারে!

বলিউড হাঙ্গামাকে দেওয়া একটি সাক্ষাত্কারে, প্রযোজক আরও বলেছিলেন যে অভিষেক-কারিশমার গভীর প্রেম ছিল এবং তাদের বিয়ে করার কথা ছিল। আমিও তাদের এনগেজমেন্টে গিয়েছিলাম। কিন্তু তারা কখনই একে অপরের জন্য তৈরি হয়নি। সারাক্ষণ ঝগড়া করত দুজনে। তবে অভিষেক খুবই দয়ালু মনের মানুষ। কারিশমাও অসাধারণ। কিন্তু কিছু জিনিস মানুষের ভাগ্যে থাকে না।

উল্লেখ্য, ২০০০ সালে বলিউডে অভিষেক-কারিশমার প্রেমের খবর ছড়িয়ে পড়ে। কিন্তু দুজনেই একটি মাত্র ছবিতে কাজ করেছিলেন। ‘হান ম্যায় ভি পেয়ার কেয়া হ্যায়’ ছবির শুটিং সেটে এই দুই তারকার প্রেমের গল্প শুরু হয়। তবে ছবিটি মুক্তির কয়েকদিনের মধ্যেই ভেঙে যায় অভিষেক-কারিশমার সম্পর্ক।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments