Sunday, February 5, 2023
বাড়িSportsআর একটু হলে জ্ঞানই হারিয়ে ফেলতাম : পাপন

আর একটু হলে জ্ঞানই হারিয়ে ফেলতাম : পাপন

Ads

চলছে টিটুয়েন্টি বিশ্বকাপ। এই আসরে সুপার টুয়েলভের খেলা চলছে এবং এইখেলায় বাংলাদেশ এখন পর্যন্ত ভালো অবস্থানে আছে। আজ বাংলাদেশ এবং জিম্বাবুয়ের ম্যাচ অনুষ্ঠিত হয়েছে এবং এই ম্যাচে বেশ নাটকীয়তায় শেষ পর্যন্ত বাংলাদেশ জয়লাভ করেছে।

দম বন্ধ হয়ে যাওয়ার মতো অবস্থা হয়তো বাংলাদেশের প্রতিটি ক্রিকেটপ্রেমীর। টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে জিম্বাবুয়ের বিপক্ষে ৪ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে সাকিব আল হাসানের দল। কিন্তু পরে রিভিউতে দেখা যায় মোসাদ্দেক হোসেন সৈকতের শেষ বলটি ছিল নো । যার জেরে আবারও মাঠে নামতে হয় টাইগারদের , পরে জিতেছিল ৩ রানে। এমন শ্বাসরুদ্ধকর ম্যাচ দেখে বিস্মিত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বলেন, আরেকটু হলে জ্ঞান হারিয়ে ফেলতাম।

বাংলাদেশ ম্যাচ শেষে গণমাধ্যমের মুখোমুখি হন পাপন। শুধু নিজে নয়, দর্শকের হার্ট অ্যাটাক হতে পারে বলে মজা করে বলেছেন। পাপনের মতে, এমনটা হলে কত দর্শকের হার্ট অ্যাটাক হবে তার ঠিক নেই। আর একটু হলেই জ্ঞান হারিয়ে ফেলতাম।

ওশেনিয়া সফরে দুর্দান্ত বোলিং করেছেন তাসকিন আহমেদ। টাইগার পেসার এখন পর্যন্ত টি-টোয়েন্টি ওয়ার্ল্ড সুপার টুয়েলভে সর্বোচ্চ উইকেট শিকারী। ৩ ম্যাচে ৮ উইকেট নিয়েছেন তাসকিন। পাপনের প্রশংসাও পেয়েছেন এই পেসার।

বললেন, চমৎকার (বোলিং)। একটা কথা যদি বলতে পারি, কী দারুণ বল খেলছেন তাসকিন। দারুণ প্রত্যাবর্তন করেন মুস্তাফিজুর রহমান।

সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে রোববার (৩০ অক্টোবর) জিম্বাবুয়ের বিপক্ষে জয় অনিবার্য ছিল। সেই মিশনে সফল হয় টাইগাররা। রোডেশিয়ানদের বিপক্ষে লাল সবুজের দল ৩ রানে জিতেছে। বাংলাদেশের ১৫০ রানের জবাবে জিম্বাবুয়ে সবক ওভার শেষে ১৪৭ রান করতে সক্ষম হয়।

এই জয়ের ফলে সুপার টুয়েলভে দ্বিতীয় গ্রুপে বাংলাদেশের অবস্থান এখন দুই। ৩ ম্যাচে টাইগারদের নামের পাশে ৪ পয়েন্ট। প্রথম ম্যাচে নেদারল্যান্ডসের কাছে হারের পর দ্বিতীয় ম্যাচে দক্ষিণ আফ্রিকার কাছে ১০৪ রানে হেরেছে সাকিবের দল।

উল্লেখ্য, বাংলাদেশ তাদের এই পর্বের খেলায় এখন পর্যন্ত ২ টি তে জয় লাভ করেছে এবং একটিতে পরাজিত হয়েছে এখন সামনে একটি ম্যাচ জয় লাভ করতে পারলে পরবর্তী রাউন্ডে খেলতে পারবে তবে পরবর্তী প্রতিপক্ষ ভারত এবং পাকিস্তান যার ফলে বেশ কঠিন হতে চলেছে আগামী দিনের ম্যাচ

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments