Sunday, February 5, 2023
বাড়িEntertainmentক্ষোভ ঝাড়লেন অভিনেত্রী: শাকিব আমাকে কোলে নিয়েছিল, কই আমার তো পেটে বাচ্চা...

ক্ষোভ ঝাড়লেন অভিনেত্রী: শাকিব আমাকে কোলে নিয়েছিল, কই আমার তো পেটে বাচ্চা হয়নি (ভিডিও)

Ads

ঢাকায় সিনেমার আলোচিত অভিনেতা শাকিব খানকে নিয়ে আলোচনার কোনো শেষ নেই সাম্প্রতিক যে ঘটনাটি ঘটেছে অর্থাৎ বুবলিকে নিয়ে এবং তাদের সন্তান শেহজাদ খান বীরকে প্রকাশ্যে আনার পর অনেকেই এই অভিনেতার সমালোচনা করেছেন এবং নানা তিরস্কার করেছেন কিন্তু অনেকেই আবার সাকিবের পক্ষে কথা বলেছেন ।

ঢালিউডের জনপ্রিয় অভিনেতা শাকিব খানের সঙ্গে শবনম বুবলীর বিয়ে ও সন্তানের খবর প্রকাশ্যে আসার পর ভক্ত ও নেটিজেনরা শাকিবের সমালোচনা করেছেন। এরপর তাকে নিয়ে নানা মন্তব্য করছেন অনেকে। তাকে নিয়ে শুধু নেটিজেনরাই মন্তব্য করেননি, তার সহকর্মীরাও।

শাকিব খানকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী ইলোরা গওহর। তিনি বলেন, বুবলী শাকিবকে ডুবিয়ে দেওয়ার চেষ্টা করছে। শাকিব আমাকে কোলে নিয়েছে, আমার পেটে বাচ্চা হয়নি। সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত একটি ভিডিওতে নায়িকা ইলোরাকে এমন মন্তব্য করতে দেখা যায়।

ইলোরা আরও বলেন, ‘জায়েদ খানের জন্য অনেকেই রক্তে লেখা চিঠি পাঠান। তাহলে শাকিব খান সুপারস্টার। একজন মানুষকে থাকতে দেবেন না। আমি বলব, নায়িকাদের দোষ আছে। বিশ্বাসের চেয়ে ভালোবাসা ছিল অপু। কিন্তু বুবলী কেন বাচ্চা নেবে? সুরক্ষা নেই কেন? সাকিবকে ডুবানোর জন্য এটা করা হয়েছে। এখানে সাকিবের কোনো দোষ নেই।

তিনি মনে করেন, সাকিবের সঙ্গে যে কেউ ঘুমাতে পারে। এটা কলকাতায় প্রায়ই ঘটে। তাই শাকিবের কোনো দোষ দেখছেন না এই অভিনেত্রী।

উল্লেখ্য, ২০ জুলাই ২০১৮ সালে শাকিব ও বুবলী গোপনে বিয়ে করেন। শাকিব-বুবলী ২১ মার্চ, ২০২০ তারিখে একটি সন্তানের বাবা-মা হন। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর। ৩০ সেপ্টেম্বর শিশুটির ছবি ও নাম প্রকাশ করা হয়। কিছুদিন পর বিয়ে ও সন্তান জন্মের তারিখ ঘোষণা করেন।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments