Sunday, February 5, 2023
বাড়িEntertainmentএক অভিনেত্রীর মৃত্যু শোক কাটিয়ে উঠতে না উঠতেই আবার আরেক জনপ্রিয় অভিনেত্রীর...

এক অভিনেত্রীর মৃত্যু শোক কাটিয়ে উঠতে না উঠতেই আবার আরেক জনপ্রিয় অভিনেত্রীর আত্মহনন

Ads

সম্প্রতি না ফেরার দেশে পারি দিয়েছেন জনপ্রিয় টিভি অভিনেত্রী তুনিশা শর্মা শনিবার, গত ২৪ ডিসেম্বর আলিবাবা দাস্তান ই কাবুলের সেটে নিজেই না ফেরার দেশে চলে গিয়েছেন । ২০ বছর বয়সে তুনিশার মৃত্যুর শোক সবার মনে তাজা। অভিনেত্রীর মৃত্যুতে শোক শেষ হতে না হতেই আবারও শোকের ছায়া নেমে আসে রূপালী জগতে।

সোশ্যাল মিডিয়া প্রভাবশালী লীনা এনগওয়ানসিকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে রায়গড়ে তার বাড়ি থেকে। মাত্র ২২ বছর বয়স। পুলিশ সূত্রে এ তথ্য জানা গেছে। চক্রধর নগর থানার আধিকারিক জানিয়েছেন, “২২ বছর বয়সী সোশ্যাল মিডিয়া প্রভাবশালী লীনা নাগওয়ানসি রায়গড়ে তার বাড়িতে নিজেই না ফেরার দেশে চলে গিয়েছেন । চক্রধর নগর থানা পুলিশ ঘটনাটি তদন্ত করছে।

পাপারাজ্জি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রয়াত ২২ বছর বয়সী সোশ্যাল মিডিয়া প্রভাবকের ছবি এবং ভিডিও শেয়ার করেছেন। সেই পোস্টের কমেন্ট বক্সে নেটিজেনরা এই তরুণ প্রতিভার অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। সোশ্যাল মিডিয়ায় সবাই লীনার আত্মার শান্তি কামনা করেছেন। তার আকস্মিক মৃত্যু সবাইকে হতবাক করেছে।

তিনিশার ২০ বছর পর ২২ বছরের লিনার মৃত্যুতে সবাই হতবাক। বছরের শেষের উৎসবের মৌসুমে একের পর এক তরুণ-তরুণীর মৃত্যুর মিছিলে রাজপথে শোকের ছায়া নেমে আসে। অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি উঁকিঝুঁকি দেখায় যে লীনা শেষবার ক্রিসমাসে একটি ভিডিও শেয়ার করেছিলেন। সেই রিল ভিডিওতে, অভিনেত্রী তার ক্রিসমাস পোশাকে সবার নজর কেড়েছিলেন।

উল্লেখ্য, একের পর তরুণ অভিনেতা অভিনেত্রীরা না ফেরার দেশে চলে যাচ্ছেন। এই বিষয়টি নিয়ে সবার মধ্যে জেগেছে নানা কৌতুহূল। সম্প্রতি তুনিশার না ফেরার দেশে যাওয়ার শোক কাটতে না কাটতেই এবার আবারো সেই ঘটনার পুনরাবৃত্তি ঘটল

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments