Sunday, February 5, 2023
বাড়িEntertainmentঅপু বিশ্বাসের পথেই হাঁটছেন বুবলী, এবার বলেই দিনলেন যা হয়েছে খুব শালীনভাবে...

অপু বিশ্বাসের পথেই হাঁটছেন বুবলী, এবার বলেই দিনলেন যা হয়েছে খুব শালীনভাবে হয়েছে

Ads

সম্প্রতি দেখা গিয়েছে চিত্রনায়িকা শবনম বুবলিকে নিয়ে বেশ আলোচনা চলছে মূলত তার ফেসবুকে দুটি ছবি প্রকাশ করেছিলেন এর পর থেকে সেই ছবিকে ঘিরে আলোচনার সৃষ্টি করেছেন। ওই ছবিতে দেখা যায় বুবলী অন্তঃসত্ত্বা। ২০২০ সালে অন্তরালে চলে যাওয়ার সময় তোলা ওই ছবি দুটো। সে সময় তিনি নিউ ইয়র্কে অনেকটাই নিভৃতে সময় কাটাচ্ছিলেন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) একটি সিনেমার শুটিং সেটে এই ছবি প্রসঙ্গে বুবলী সাংবাদিকদের বলেন, আমি কখনই আমার ব্যক্তিগত বিষয় সামনে আনতে চাই না। আপনারা অনেকবার অনেককিছু জানতে চেয়ছেন, কিন্তু আমি বরাবরই বলেছি যে, আমি আমার প্রফেশনাল লাইফটা নিয়ে ফোকাসে থাকতে চাই।

বুবলী বলেন, আমি একজন মুসলিম, তো এটুকুই বলব আমাদের যা হয়েছে খুব শালীনভাবে হয়েছে। এ বিষয়ে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং আমি কয়েকটা দিন সময় চাইছি। কয়েক দিনের মধ্যেই আমি বিষয়টা ক্লিয়ার করে দেব। আর এটি আমার জন্য খুবই সেন্সেটিভ একটি বিষয়।

তবে কি অপু বিশ্বাসের পথেই হাঁটছেন শবনম ইয়াসমিন বুবলী? বুবলীর ওপরের মন্তব্য থেকে এমনটাই প্রশ্ন এখন চলচ্চিত্রপাড়ায়। মঙ্গলবার রাতে বুবলী গণমাধ্যমের সঙ্গে মুখোমুখি হয়ে কয়েকটা দিন সময় চান। সঙ্গে থাকা মনিরা মিঠুও বুবলীকে মানসিক সমর্থন দেওয়ার অনুরোধ জানান।

উল্লেখ্য, শাকিবের বিপরীতে শেষ ছবি ‘বীর’-এর শুটিং সেট থেকে বুবলীর একটি ছবি প্রকাশ হওয়ার পর থেকেই তার মা হওয়ার গুঞ্জন ওঠে। এসব গুঞ্জনে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে, তবে কি চিত্রনায়িকা অপু বিশ্বাসের পথেই হাঁটতে শুরু করেছেন বুবলী? এর আগে অপু বিশ্বাস তার ক্যারিয়ারের ৭০টিরও বেশি ছবির নায়ক শাকিব খানকে ২০০৮ সালে গোপনে বিয়ে করে ২০১৬ সালে একইভাবে লাপাত্তা হয়েছিলেন। ২০১৭ সালে ফিরে এসেছিলেন সন্তান আব্রাম খান জয়কে কোলে নিয়ে। এরপর একটি বেসরকারি টিভি চ্যানেলে লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে ফাঁস করেন সবকিছু।

যার ফলে ক্ষিপ্ত হয়ে শাকিব খান তার হাতে ডিভোর্স পেপার ধরিয়ে দেন। এবার বুবলীর ক্ষেত্রেও তেমন কিছুরই আশঙ্কা করছেন তার ভক্ত-সমালোচকরা। সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে রবও উঠেছে, সন্তান জন্মদানের জন্যই বিদেশে পাড়ি দিয়েছেন সংবাদ পাঠিকা থেকে চলচ্চিত্রের নায়িকা বনে যাওয়া বুবলী। তবে সত্যিটা কী, তা তো সময়ই বলে দেবে!

উল্লেখ্য, সংবাদ পাঠিকা থেকে সিনেমার অভিনেত্রী হিসেবে বেশ জনপ্রিয়তা পান অভিনেত্রী শবনম বুবলি, ক্যারিয়ার এ বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন তিনি এবং নজরকাড়া গ্লামার্স আর দারুন অভিনয় করে নিজেকে নিয়ে গিয়েছেন অনন্য উচ্চতায়।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments