Tuesday, January 31, 2023
বাড়িInternationalবিমানে বৃদ্ধার সাথে অনাকাঙ্খিত ঘটনা ঘটানো সেই ব্যক্তি গ্রেপ্তার

বিমানে বৃদ্ধার সাথে অনাকাঙ্খিত ঘটনা ঘটানো সেই ব্যক্তি গ্রেপ্তার

Ads

সম্প্রতি দেখা গিয়েছে ভারতের এয়ার ইন্ডিয়া এয়ারলাইন্সে ঘটেছে একটি দুঃখজনক ঘটনা সেখানে একজন বৃদ্ধ মহিলার গায়ে প্রস্রাব করা এক ব্যক্তিকে পুলিশ গ্রেপ্তার করেছে। শনিবার বেঙ্গালুরু থেকে শঙ্কর মিশ্র নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, মুম্বইয়ের বাসিন্দা শঙ্কর সহযাত্রীর প্রস্রাব করার খবর পেয়ে পালিয়ে যাচ্ছিলেন। কিন্তু শেষ পর্যন্ত রক্ষা পাননি তিনি। পুলিশ আজ সকালে 34 বছর বয়সী শঙ্করকে গ্রেপ্তার করেছে।

শঙ্করের আইনজীবী দাবি করেছেন যে বৃদ্ধ মহিলাকে ১৫ ,০০০ টাকা জরিমানা দেওয়া হয়েছিল, কিন্তু তার মেয়ে এক মাস পরে টাকা ফেরত দিয়েছে। পরে তারা শংকরের বিরুদ্ধে মামলা করে।

এদিকে, সহযাত্রীর উপর প্রস্রাব করার ঘটনায় ইতিমধ্যেই আমেরিকান আর্থিক পরিষেবা সংস্থা ওয়েলস ফার্গো থেকে চাকরি হারিয়েছেন শঙ্কর। এনডিটিভি আরও জানিয়েছে যে এয়ার ইন্ডিয়া তাকে ৩০ দিনের জন্য নিষিদ্ধ করেছে।

উল্লেখ্য,গত ২৬ নভেম্বর, নিউইয়র্ক থেকে দিল্লি যাওয়ার এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে মাতাল অবস্থায় শঙ্কর তার সহযাত্রীর গায়ে প্রস্রাব করেন। তিনি বৃদ্ধা মহিলাকে এই ঘটনাটি পুলিশকে না জানাতে অনুরোধ করেন।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments