Saturday, February 4, 2023
বাড়িEntertainmentঅবশেষে শাকিব-পূজাকে নিয়ে নায়ক ইমন সেই কথাটাই সত্য হলো

অবশেষে শাকিব-পূজাকে নিয়ে নায়ক ইমন সেই কথাটাই সত্য হলো

Ads

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান এবং পূজা চেরির মধ্যকার সম্পর্ক নিয়ে এখনো নানা তথ্য শোনা যাচ্ছে। তবে শাকিব খান এবং পূজা চেরি এর অমেকরিকা যাওয়ার কথা নিয়ে বেশ আলোচনা উঠেছিল তবে শেষ পর্যন্ত তারা সেখানে যাচ্ছেন না এমনটা জানা গেছে।

যদিও শাকিব খান এবং পূজা চেরি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে ১৩ অক্টোবর আমেরিকায় যাওয়ার কথা রয়েছে, অভিনেতা ইমন খান ইতিমধ্যেই ২ অক্টোবর ঘোষণা করেছিলেন যে শাকিব তার ব্যস্ততার কারণে দেশে থাকবেন। অবশেষে ইমান খানের কথাই সত্যি হলো। অনুষ্ঠানে যোগ দিতে সহ-অভিনেতারা আমেরিকায় গেলেও শাকিব খান ও পূজা চেরি এখনো দেশেই রয়েছেন।

২ অক্টোবর শাকিব আমেরিকা যাচ্ছেন না বলে নিশ্চিত করে ইমন খান বলেন, শাকিব ভাই আমেরিকা যাচ্ছেন না। কয়েকদিন আগে আমাকে বলেছে। তবে যতদূর জানি, নতুন ছবির কাজ শুরু করবেন শাকিব ভাইয়া। এ কারণেই তিনি ব্যস্ত। তাই এবার তিনি যাচ্ছেন না।

আমেরিকায় অনুষ্ঠিত হচ্ছে ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডস’। সেই ধারাবাহিকতায়, এই বছরের ইভেন্টটি ১৬ অক্টোবর নিউইয়র্কের কুইন্সের জ্যামাইকার অ্যামাজুরা হলে অনুষ্ঠিত হচ্ছে। এবারের ইভেন্টের ফাইনালিস্টদের মধ্যে শাকিব খান এবং পূজা চেরি ছাড়া প্রায় সবাই নিউইয়র্ক সিটিতে উড়ে গেছেন।

অনুষ্ঠানে যোগ দিতে আমেরিকা গেছেন চঞ্চল চৌধুরী, মেহজাবীন চৌধুরী, তানজিন তিশা, তাহসান খান, তাসনিয়া ফারিন এবং শাহনাজ খুশীর, জিয়াউল হক পলাশ ও ফারিয়া শাহরিন। সেখানে পৌঁছে তারকাদের লাল গালিচা দিয়ে স্বাগত জানান আয়োজকরা। মেহজাবীন, তিশা, ফারিন, ফারিয়া শাহরিনকে বাহারি গাউন পরে রেড কার্পেটে হাঁটতে দেখা গেছে। চঞ্চল, খুশি ও ইমনকেও বক্তৃতা দিতে দেখা গেছে।

এদিকে ঢালিউড সুপারস্টার শাকিব খান দেশে ‘লিডার আমি বাংলাদেশ’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন বলে জানা গেছে। অন্যদিকে ফেরারি ফরহাদের রোমান্টিক ট্র্যাজেডি গল্প অবলম্বনে ‘নাকফুল’ ছবির ডাবিংয়ে ব্যস্ত পূজা চেরি।

উল্লেখ্যঃ, শাকিব খান এবং অভিনেত্রী শবনম বুবলি এর গোপন বিয়ের কথা এবং তাদের সন্তানের কথা প্রকাশে আসতেই শোবিজ অঙ্গনে নানা আলোচনা সমালোচনা ছড়িয়ে পুড়ে এবং সেই সাথে অভিনেত্রী পূজা চেরি এর নাম ও উঠে আসে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments