Monday, January 30, 2023
বাড়িAbroadআর্জেন্টিনার সমর্থন করতে গিয়ে মালয়েশিয়ায় জরিমানা খেলেন বাংলাদেশি প্রবাসী

আর্জেন্টিনার সমর্থন করতে গিয়ে মালয়েশিয়ায় জরিমানা খেলেন বাংলাদেশি প্রবাসী

Ads

বিশ্বকাপের উন্মাদনা ছড়িয়ে পড়েছে বিশ্ব জুড়ে। বড় দুই দল আর্জেন্টিনা ও ব্রাজিল এর সমর্থকদের উন্মাদনা বিশ্বের বিভিন্ন দেশে লক্ষ্য করা যাচ্ছে বিশেষ করে দেখা যাচ্ছে এই দুই দেশের পতাকা টানিয়ে প্রিয় দলকে সমর্থন করছেন ভক্তরা। এদিকে পতাকা অবমাননার অভিযোগে মালয়েশিয়ায় আটক বাংলাদেশি আর্জেন্টিনার সমর্থক। ডিপ্লাপ হোসেনকে ৩ হাজার রিঙ্গিত (বাংলাদেশি টাকায় ৮৪ হাজার) জরিমানা করেছে দেশটির একটি আদালত।

মঙ্গলবার আদালতে দোষ স্বীকার করার পর ম্যাজিস্ট্রেট পি. ডিপ্লোপ হোসেনকে জরিমানা করার পর ওই সময় জরিমানা পরিশোধ করেন সরুলতা প্রবাসী বাংলাদেশি

২৬ শে নভেম্বর দুপুর ১২ :৪০ টার দিকে, শাহ আলম, সেলাঙ্গর রাজ্যের জালান মুহিব্বাহ-এর একটি অ্যাপার্টমেন্টে, তিনি তার বাড়ির বারান্দায় আর্জেন্টিনার পতাকার নীচে মালয়েশিয়ার পতাকা টাঙিয়েছিলেন। কিন্তু ফাঁসি হলো উল্টো। স্থানীয় এক মালয়েশিয়ান নাগরিক এ বিষয়ে কর্তৃপক্ষের কাছে অভিযোগ করেছেন। ওই অভিযোগের ভিত্তিতে শাহ আলম থানার পুলিশ তাকে গ্রেফতার করে।

২৬ নভেম্বর আটকের পর মোঃ ডিপ্লোপ হোসেনকে পেনাল কোডের ৫০৪ ধারা এবং ক্রাইমস অ্যাক্ট ১৯৫৫ এর ধারা ১৪ এবং মালয়েশিয়ান কমিউনিকেশনস অ্যান্ড মাল্টিমিডিয়া কমিশন অ্যাক্ট ১৯৯৮ এর ২৩৩ ধারায় তদন্তের জন্য তিন দিনের রিমান্ডে নেওয়া হয়।

উল্লেখ্য, নিজেদের প্রিয় দলকে সমর্থন জানানোর জন্য ভক্তরা পতাকা টানিয়ে কিংবা আরো নানা পন্থা অবলম্বন করছেন। গোটা বিশ্ব এখন ভুগছে বিশ্বকাপ ফুটবল জ্বরে। তবে এরই মধ্যে ঘটছে নানা বিতর্কিত কর্মকান্ড।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments