Monday, January 30, 2023
বাড়িAbroadএবার কাতারে বিনামূল্যে খেলা দেখার সুযোগ পেলো বাংলাদেশিরা

এবার কাতারে বিনামূল্যে খেলা দেখার সুযোগ পেলো বাংলাদেশিরা

Ads

সারা বিশ্বের ফুটবল প্রেমীদের অপেক্ষার অবসান হচ্ছে। কাতারে এবার শুরু হচ্ছে বিশ্বকাপ ফুটবলের এবারের আসর। এদিকে কাতারের বিভিন্ন শিল্পাঞ্চলে বাংলাদেশিসহ হাজার হাজার প্রবাসী শ্রমিককে বিনামূল্যে খেলা দেখার ব্যবস্থা করা হয়েছে। দোহার আলবিদা পার্কে, প্রধান ফ্যান জোনে প্রবেশ করার সময় একটি ‘হায়া কার্ড’ দেখানো বাধ্যতামূলক, তবে কর্মীদের জন্য আয়োজিত ফ্যান জোনটি সবার জন্য উন্মুক্ত।

 

যে তিনটি জায়গায় বিদেশী কর্মীরা বিনামূল্যে খেলা দেখতে পারেন, তার মধ্যে সানাইয়া শিল্প এলাকার এশিয়ান টাউন শুধুমাত্র বিশ্বকাপের ম্যাচই আয়োজন করে না, পাশাপাশি এশিয়ান ও আন্তর্জাতিক সাংস্কৃতিক দলগুলোর বিভিন্ন পারফরম্যান্সও আয়োজন করে।

 

আরেকটি শহর আলখোরের ক্রীড়া কমপ্লেক্সে শ্রমিকদের জন্য একটি দ্বিতীয় ফ্যান জোন স্থাপন করা হয়েছে। বিনা মূল্যে বিশ্বকাপের সব ম্যাচ দেখা ছাড়াও এলাকায় বসবাসকারী বিদেশি কর্মীরা বিভিন্ন ধরনের সাংস্কৃতিক পরিবেশনা উপভোগ করতে পারবেন।

 

নতুন শিল্প এলাকায় আরেকটি ফ্যান জোন স্থাপন করা হয়েছে। রয়েছে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ এবং শ্রমিকদের বিনামূল্যে রক্তচাপ ও ডায়াবেটিক চেক আপ।

 

কর্তৃপক্ষ জানায়, ১৮ নভেম্বর থেকে শুরু হওয়া এসব অনুষ্ঠান চলবে ১৮ ডিসেম্বর পর্যন্ত। প্রতিদিন বিকেল ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত থাকবে মজাদার ও বিনোদনের অনুষ্ঠান।

 

প্রসঙ্গত, কাতারের অবস্থানরত প্রবাসীদের জন্য এসেছে সুখবর বাংলাদেশী প্রবাসী শ্রমিকসহ অন্যান্য দেশের প্রবাসী শ্রমিকরা তাদের নিকটবর্তী এলাকায় বিনামূল্যে বিশ্বকাপ খেলা দেখার সুযোগ পাচ্ছে এবং এই খবরে তারা বেশ উচ্ছাসিত

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments