Saturday, February 4, 2023
বাড়িlaw/courtসরকারের সম্পত্তি আত্মসাৎ সালাম মুর্শেদীর, বাধ সাধলেন ব্যারিস্টার সুমন

সরকারের সম্পত্তি আত্মসাৎ সালাম মুর্শেদীর, বাধ সাধলেন ব্যারিস্টার সুমন

Ads

এবার খুলনা ৪ আসনের সংসদ সদস্য আবদুস সালাম মুর্শেদীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সৈয়দুল হক সুমন। তার বিরুধ্যে সরকারি সম্পত্তি আত্মসাৎ ও সেখানে বাড়ি নির্মাণের অভিযোগে রয়েছে।আজ রোববার ব্যারিস্টার সুমন এ রিটটি করেন।

রিট আবেদনে দুর্নীতি দমন কমিশনকে (দুদক) বিবাদী করা হয়েছে। নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি খিজির হায়াতের হাইকোর্ট বেঞ্চ এ রিট আবেদনটি মঞ্জুর করেছেন বিচারপতি মো.

এ বিষয়ে ব্যারিস্টার সৈয়দ সৈয়দুল হক সুমন বলেন, গুলশানে সালাম মুর্শেদীর বাড়ি পরিত্যক্ত তালিকাভুক্ত। ওই বাড়িতেই থাকেন সালাম মুর্শেদী। ২০১৫ ও ২০১৬ সালে গণপূর্ত মন্ত্রণালয় রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাউজকে) চেয়ারম্যানকে এ বিষয়ে জানতে চাইলেও কোনো সাড়া পাওয়া যায়নি।

এ ছাড়া জমির নাম ও দলিল জানতে চেয়ে চলতি বছরের ৪ জুলাই আবারও রাজুকে চিঠি দেয় গণপূর্ত মন্ত্রণালয়। তখনও উত্তর দেয়নি। তিনি বলেন, আবদুস সালাম মুর্শেদী এমপি হওয়ার জন্য ক্ষমতার অপব্যবহার করে বা রাজউকের মদদে ওই বাড়িটি দখল করছেন। বিষয়টি তদন্ত করে আবদুস সালাম মুর্শেদী ও রাজউক চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবস্থা নিতে রিট করেন।

উল্লেখ্য, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফফে) সহ-সভাপতি ও খুলনা-৪ আসনের সংসদ সদস্য আবদুস সালাম মুর্শেদীর বিরুদ্ধে আগে থেকেই বেশ গুরুতর অভিযোগ ছিল নানা অনিয়ম এবং আত্মসাৎ এর অভিযোগ ওঠে তার বিরুদ্ধে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments