Tuesday, January 31, 2023
বাড়িEntertainmentদুটি ঘটনায় উদ্বিগ্ন হয়ে সন্তানের খবর প্রকাশ্যে আনেন বুবলী

দুটি ঘটনায় উদ্বিগ্ন হয়ে সন্তানের খবর প্রকাশ্যে আনেন বুবলী

Ads

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেবুকে বর্তমানে আলোচিত বিষয়গুলোর মধ্যে একটি হচ্ছে শাকিব খান এবং অভিনেত্রী বুবলির সন্তান। মূলত সন্তান জন্মের আড়াই বছর পর বিষয়টি প্রকাশ্যে এনেছেন এই অভিনেত্রী যার কারনে আলোচনা বেশি শুরু হয় । শাকিব খানও স্বীকার করেছেন তিনি বুবলীর সন্তানের বাবা।

প্রশ্ন উঠেছে, গত আড়াই বছর মা হওয়ার খবর কেন লুকিয়ে রাখলেন বুবলী? আর হঠাৎ করেই কেন তিনি ফেসবুকে বেবি বাম্পের ছবি প্রকাশ করে বিষয়টি সামনে আনলেন? সাকিবও অকপটে স্বীকার করেছেন।

এসব প্রশ্নের জবাবে বলা যায় সাম্প্রতিক দুটি ঘটনায় চিন্তিত ও ক্ষুব্ধ ছিলেন বুবলী। যার কারণে বেবি বাম্পের ছবি ফেসবুকে পোস্ট করেন তিনি।

অভিনেত্রী অপু বিশ্বাসের শাকিব খানের বাড়িতে যাওয়া এবং তাদের দুজনের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন একসঙ্গে পালনের খবরে বুবলী ভয় পেয়েছিলেন বা আতঙ্কিত হয়েছিলেন।

জন্মদিন উদযাপনের পর অপু বিশ্বাস ফেসবুকে ক্যাপশন দিয়ে বেশ কিছু ছবি পোস্ট করেছেন, ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত’। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

বিভিন্ন ছবিতে শাকিব ও অপুকে একই অনুষ্ঠানে জয়কে কেক খাওয়াতে দেখা যায়। শাকিব-অপুর পরিবারের সদস্যরাও আছেন।

এরপর ছেলে জয়কে জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে আবেগঘন স্ট্যাটাস লিখেছেন শাকিব নিজেই।

এসব বিষয় প্রকাশ্যে আসার পরই বুবলীর দুশ্চিন্তা বেড়ে যায়।

বিশেষ করে জয়ের লক্ষ্যে সাকিবের দেওয়া স্ট্যাটাসের পর দুশ্চিন্তা চরমে পৌঁছেছে।

স্ট্যাটাসে শাকিব লিখেছেন, “জীবনটা এত সুন্দর কারণ তোমার (জয়) বাবা আছে।” বাবারা কখনো শো অফ করে না। তারা দেখিয়ে দেয়

জয়কে নিয়ে শাকিব খানের এই স্ট্যাটাসের মাত্র ৩ ঘণ্টা পর বুবলী তার ভেরিফায়েড ফেসবুকে ২ বছর আগের ২টি ছবি প্রকাশ করেন। যেখানে তার বেবি বাম্প দেখা যাচ্ছে।

ছবির ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘মি উইথ মাই লাইফ’। এরপরই শুরু হয় সব জল্পনা।

অনেকের মতে, জন্মদিনে শাকিব খান-অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়কে নিয়ে শাকিব খানের স্ট্যাটাস মেনে নিতে পারেননি বুবলী। বেবি বাম্পের ছবি প্রকাশ করে মনের গভীরে লুকিয়ে থাকা গোপন অভিমান প্রকাশ করলেন। সন্তানকে নিয়ে এমন স্ট্যাটাস আশা করছিলেন বাবা শাকিব খান।

সূত্র জানায়, সন্তান নিয়ে স্ট্যাটাস দিতে শাকিবের ওপর চাপ বাড়ান বুবলী।

শাকিবেরও শঙ্কা, তিনি না মানলে কি অপু বিশ্বাস, বুবলির মতো সন্তান নিয়ে টেলিভিশন লাইভে আসবেন!

শাকিব খানের গুলশানের বাসায় বিষয়টি নিয়ে একাধিক বৈঠক হয়েছে বলেও শোনা যাচ্ছে ঢালি পাড়ায়। বৈঠকে শাকিব খানের ঘনিষ্ঠ কয়েকজন উপস্থিত ছিলেন। দুই পক্ষের মধ্যে আলোচনা ও সমঝোতার পর শবনম বুবলী ৩০ সেপ্টেম্বর দুপুর ১২টার দিকে শিশুটির বিষয়টি নিশ্চিত করে ফেসবুক পোস্টে লেখেন, ‘আমরা আমাদের সন্তানকে সবার সামনে নিয়ে আসার জন্য একটি শুভ দিন দেখতে চেয়েছিলাম। কিন্তু আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সুখবরের জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান ভাই, আমার আর শাকিব খানের ছেলে। আমাদের ছোট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি।’

বুবলির ফেসবুক পোস্টের কিছুক্ষণ পর শাকিব খানও একই পোস্ট দেন।

উল্লেখ্য, এর আগে ঢাকায় সিনেমার কুইন ক্ষেত অভিনেত্রী অপু বিশ্বাস এর সাথে গোপনে বিয়ে করেন ঢালিউড সুপারষ্টার শাকিব খান এবং সেই ঘরে জন্ম নেয় পুত্রসন্তান আব্রাহাম খান জয় তবে সন্তান জন্মের পর বেশিদিন গোপন থাকেনি বিষয়টি। সংবাদ মাধ্যমে অপু এসে নিজেই সব প্রকাশ করে দিয়েছিলেন

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments