Sunday, February 5, 2023
বাড়িInternationalমাঝ আকাশে যাত্রীর আবদার শুনে হতবাক সুন্দরী বিমানসেবিকা

মাঝ আকাশে যাত্রীর আবদার শুনে হতবাক সুন্দরী বিমানসেবিকা

Ads

সাম্প্রতিক সময়ে দেখা যাচ্ছে বিমানে নানা ধরণের অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে সহযাত্রীর গায়ে প্রস্রাব করা থেকে শুরু করে ফ্লাইট অ্যাটেনডেন্টের সাথে অভদ্র আচরণ করা। সাম্প্রতিক সময়ে বিমানে ভ্রমণের সময় বেশ কয়েকজন যাত্রীর কেলেঙ্কারি শিরোনাম হয়েছে।

এবার অবশ্য একজন যাত্রী ফ্লাইট অ্যাটেনডেন্টের উদ্দেশে এমন মন্তব্য করলেন, ঘটনার ভিডিও দেখে নেটিজেনরা হাসাহাসি করলেন। ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

ঘটনাটি ঘটেছে ইন্ডিগোর একটি ফ্লাইটে। ভিডিওতে দেখা যায়, এক যুবক বিমানের ভেতরে নিজের আসনে বসে আছেন হাতে ছুরি নিয়ে। হঠাৎ তার সামনে ফ্লাইট অ্যাটেনডেন্টকে ডাকলেন তিনি। এরপর বিমানযাত্রী বললেন, ‘জানালা একটু খুলো না, গুটখার পিক ফেলে দেব!’

যাত্রীর এমন অনুরোধ শুনে তৎক্ষণাৎ হাসিতে ফেটে পড়েন ফ্লাইট অ্যাটেনডেন্ট। বিমানের অন্য যাত্রীরাও হাসতে থাকে। যে যুবক এই প্রতিশ্রুতি দিয়েছিল সেও হেসেছিল।

গোবিন্দ শর্মা নামে এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী এই ভিডিও আপলোড করেছেন। তিনি আরও লিখেছেন, ‘গুটখা পছন্দকারী বন্ধুদের ট্যাগ করুন।’

তবে, এই ভিডিওটি শুধুমাত্র মজা করার জন্য যুবকটি ইচ্ছাকৃতভাবে ফ্লাইট অ্যাটেনডেন্টকে এমন অবাস্তব প্রস্তাব দিয়েছিল কিনা তা স্পষ্ট নয়। তবে গত কয়েক দিনে মাঝ আকাশে যা হয়েছে, এমন অবাস্তব আবদার কারো কাছেই অস্বাভাবিক মনে হচ্ছে না!

বিমানে নানা ধরণের ঘটনা ঘটছে এবং এই সকল ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে আসর পর থেকে তা নিয়ে উঠছে নানা আলোচনা সমালোচনা তারই ধারাবাহিকতায় এবার দেখা গেল বিমানসেবিকার কাছে বিমানের জানালা খোলার আবদার করল এক ব্যাক্তি ।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments