Saturday, February 4, 2023
বাড়িNationalশেখ হাসিনার জন্য বিএনপি-জামায়াতেরও দোয়া করা উচিত বলা সেই ডিসির কপাল পুড়লো

শেখ হাসিনার জন্য বিএনপি-জামায়াতেরও দোয়া করা উচিত বলা সেই ডিসির কপাল পুড়লো

Ads

সামাজিক যোগাযোগ মাধ্যমে চট্টগ্রামের ডিসির একটি বক্তব্য নিয়ে সমালোচনা শুরু হয়েছিল মূলত প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাতে আবারও ক্ষমতায় আসেন, সে জন্য সবার কাছে দোয়া চেয়েছিলেন চট্টগ্রামের জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মমিনুর রহমান। এ জন্য বিএনপি ও জামায়াতে ইসলামীর দোয়া করা উচিত এমন কথা বলেছিলেন তিনি। তিনি আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থীর জয় চেয়েও মোনাজাত করেন।

 

চট্টগ্রামের জেলা প্রশাসককে (ডিসি) জেলা পরিষদের রিটার্নিং কর্মকর্তার পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। তার পরিবর্তে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা হাসানুজ্জামানকে এ দায়িত্ব দেওয়া হয়েছে।

রবিবার (১৮ সেপ্টেম্বর) বিকালে নির্বাচন কমিশনের (ইসি) অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ বাংলাভিশনকে এই তথ্য নিশ্চিত করেছেন।

আওয়ামী লীগের জয়ের জন্য দোয়া মোনাজাত করতে অন্য রাজনৈতিক দলগুলোকে বলায় চট্টগ্রাম জেলা প্রশাসক (ডিসি) মমিনুর রহমানকে রিটার্নিং কর্মকর্তার পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।

নির্বাচনী বিধি লঙ্ঘনের অভিযোগে ব্যবস্থা চট্টগ্রামের জেলা প্রশাসক (ডিসি) ও জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মমিনুর রহমানের বিরুদ্ধে এ ব্যবস্থা নেওয়া হয়।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাতে আবারও ক্ষমতায় আসেন, সে জন্য সবার কাছে দোয়া চেয়েছেন চট্টগ্রামের জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মমিনুর রহমান। এ জন্য বিএনপি ও জামায়াতে ইসলামীর দোয়া করা উচিত বলেছেন তিনি। তিনি চট্টগ্রাম জেলা পরিষদে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থীর জয় চেয়েও মোনাজাত করেন।

গত ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে আয়োজিত এক সভায় ডিসি মমিনুর এ কথা বলেন। জেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ছিল বৃহস্পতিবার। সভা চলাকালে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী এ টি এম পেয়ারুল ইসলাম সেখানে উপস্থিত হন।

এ সময় ডিসি মোহাম্মদ মমিনুর রহমান বলেন, ‘আমি মনে করি, বাংলাদেশের রাষ্ট্রক্ষমতা স্বাধীনতার সপক্ষের শক্তি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে যদি থাকে, তাহলে আমাদের দেশে আওয়ামী লীগ বলি, বিএনপি বলি, জামায়াত বলি- সবাই নিরাপদ থাকবে। আমি মনে করি, বিএনপি-জামায়াতেরও এখন দোয়া করা উচিত শেখ হাসিনা যেন আবার ক্ষমতায় আসেন।’

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments