Sunday, October 2, 2022
বাড়িpoliticsবিএনপির দাপুটে নেতা দুলু আর নেই, দলের আহ্বায়ক জানালেন কি হয়েছিল তার

বিএনপির দাপুটে নেতা দুলু আর নেই, দলের আহ্বায়ক জানালেন কি হয়েছিল তার

Ads

না ফেরার দেশে চলে গেলেন খুলনা মহানগর বিএনপির দাপুটে নেতা আজিজুল হাসান দুল। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃস্বাস ত্যাগ করেছেন। দুলু খুলনা মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ছিলেন। আজ সোমবার দুপুরে খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক এস এম শফিকুল আলম মনা এ তথ্য নিশ্চিত করেছেন।

দলীয় সূত্রে জানা গেছে, গত ২০ আগস্ট সকালে দুলু অসুস্থ অনুভব করলে নগরীর ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে হৃদরোগের বিষয়টি নিশ্চিত করেন। এ সময় তাৎক্ষণিক তাকে রিং পরানো হয়। এরপর অবস্থার অবনতি হলে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) স্থানান্তর করা হয়। পরে আজ সোমবার বেলা ১১টা ২৫ মিনিটের দিকে সেখানেই মারা যান তিনি।

এস এম শফিকুল আলম মনা বলেন, আজ সোমবার মাগরিববাদ খুলনা বিএনপি কার্যালয়ের সামনে শ্রদ্ধা নিবেদন শেষে এশাবাদ শহীদ হাদিস পার্কে জানাজা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, না ফেরার দেশে ক্লে যাওয়া দুলু সক্রিয়ভাবে বিএনপির রাজনীতির সাথে ওতপ্রোতভাবে জড়িত ছিলেন তিনি বিএনপির যুগ্ম আহ্বায়ক ছিলেন। তার বর্ণাড্য রাজনৈতিক জীবন নিয়ে অনেকে দুঃখ প্রকাশ করছেন এবং রাজনৈতিক অঙ্গন থেকে তার প্রয়াণ অনেকে মানতে পারছেন না

Looks like you have blocked notifications!
Ads
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments