Tuesday, January 31, 2023
বাড়িEntertainmentহঠাৎ সোশ্যাল মিডিয়ায় মোহনীয় ছবি দিয়ে নিজের সুখের কথা জানালেন বুবলি (ছবি...

হঠাৎ সোশ্যাল মিডিয়ায় মোহনীয় ছবি দিয়ে নিজের সুখের কথা জানালেন বুবলি (ছবি সহ)

Ads

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলি। তার ক্যারিয়ার শুরু হয়েছিল প্রথমে দেশের শীর্ষস্থানীয় টিভি চ্যানেল বাংলাভিশনে সংবাদ পাঠিকা হিসেবে। এরপর মিডিয়ায় যাত্রা শুরু করেন শবনম বুবলী।পরবর্তীতে সিনেমার পর্দায় অভিনয়ের ডাক পান তিনি। প্রথম সিনেমায় তার বিপরীতে নায়ক ছিলেন শাকিব খান। এরপর বেশ কয়েকটি সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন তারা। এরপর থেকেই প্রেম-ভালোবাসা আর শাকিব-বুবলীর দাম্পত্য জীবন শুরু হয়।

২৭ সেপ্টেম্বর, অভিনেত্রী শবনম বুবলী তার ‘বেবি বাম্প’ ছবি ইন্টারনেটে প্রকাশ করেন। এরপর এগিয়ে আসেন দম্পতির ছেলে শেহজাদ খান বীর। কিন্তু এ নিয়ে গুঞ্জন শুরু হয়, বিয়ে করেও আর একসঙ্গে থাকছেন না শাকিব-বুবলী।

বুবলীর ব্যক্তিগত জীবন নিয়ে যখন আলোচনা-সমালোচনা বাড়তে থাকে, তখনও সবকিছু ভুলে সিনেমা নিয়ে ব্যস্ত থাকেন তিনি। সে সময় জাকির হোসেন রাজুর ‘চাদর’ সিনেমার শুটিং হয়। সম্প্রতি পরিচালক চয়নিকা চৌধুরীর ‘প্রহেলিকা’ ছবিতে কাজ করছেন তিনি। ২ নভেম্বর থেকে সিলেটের বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং চলছে।

শনিবার (৫ নভেম্বর) কিছু ছবি শেয়ার করেন বুবলী। সেখানে তাকে সাদা শাড়িতে দেখা গেছে। ছবিটির আশপাশের দিকে তাকালে বোঝা যায়, ‘প্রহেলিকা’ ছবির শুটিংয়ে সিলেটে অবস্থান করছেন তিনি। ছবির ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘কাজে সুখ আছে।’ আর তা থেকেই ধারণা করা যায় কাজের মাধ্যমে ব্যক্তিগত জীবনের সব কষ্ট ভুলতে চাইছেন বুবলী।

উল্লেখ্য, শাকিব খান এবং বুবলিকে নিয়ে আলোচনার শেষ নেই। গোপন বিয়ে এবং বাচ্চা জন্ম দেওয়াকে কেন্দ্র করেই এই আলোচনা শুরু হয় এবং সেই সাথে দেখা যায় দুজনই পরবর্তীতে এই বিয়ের কথা স্বীকার করে নেয়।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments