Monday, January 30, 2023
বাড়িEntertainmentজড়িয়ে ধরে চুমু, ভক্তকে চড় মারলেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী (ভিডিও)

জড়িয়ে ধরে চুমু, ভক্তকে চড় মারলেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী (ভিডিও)

Ads

কলকাতার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। দুর্দান্ত অভিনয় করে তিনি মানুষের মনে জায়গা করে নিয়েছেন তবে ব্যাক্তিগত কারনে অনেকক্ষেত্রে তিনি নানা আলোচনা সমালোচনায় আসেন শ্রাবন্তীর কোনো ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই তা ভাইরাল হয়ে যায়। এখন এক ভক্তকে নিয়ে একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে একজন ভক্ত শ্রাবন্তীকে জড়িয়ে ধরে তাকে চুমু খেতে চায়। আর তাতেই বিরক্ত হয়ে গালে চড় মারলেন নায়িকা। আর মুখে বলে, আমার সাথে এমন আচরণ করার চেষ্টাও করবেন না। আসলে এই পুরো ভিডিওটি মজার ছলে বানানো। বন্ধু মৌমিতার সঙ্গে ভিডিওটি করেছেন শ্রাবন্তী। দুজনেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। যে কারণে নেটপাড়ায় হাসির রোল উঠেছে।

কিছুদিন আগেই কনে রূপে ফ্রেমবন্দি হয়েছেন শ্রাবন্তী। তিনি কমলা বেনারসি, সোনার গয়না, কপালে চন্দনের কলকা, মাথায় শোলার মুকুট সহ সম্পূর্ণ বিবাহের পোশাক পরেছিলেন। কিন্তু ভিডিও দেখে বোঝা যাচ্ছে ব্রাইডাল ফটোশুটের জন্য শ্রাবন্তী এমন পোশাক পরেছিলেন। কিন্তু সেই ভিডিও প্রকাশ্যে আসার পরই তাঁকে নিয়ে শুরু হয় ট্রোল।

উল্লেখ্য, ব্যাক্তিগত জীবন নিয়ে বেশ সমালোচিত কলকাতার মিষ্টি মেয়ে শ্রাবন্তী। একাধিক বিয়ে এবং তার আরো নানা বিষয়গ নিয়ে সোশ্যাল মিডিয়া বেশ আলোচনা তৈরী করে থাকে সবসময়। তবে তিনি এসব সমালোচয় কান দেন না কখনো।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments