Tuesday, January 31, 2023
বাড়িSportsদ্রুত হাসপাতালে নেওয়া হয়েছে ক্রিকেটার মোসাদ্দেককে

দ্রুত হাসপাতালে নেওয়া হয়েছে ক্রিকেটার মোসাদ্দেককে

Ads

বাংলাদেশের ক্রিকেটের অন্যতম জনপ্রিয় খেলোয়াড় মোসাদ্দেক হোসেন সৈকত। তিনি মূলত একজন অলরাউন্ডার। টিটুয়েন্টি বিশ্বকাপে তিনি দলের হয়ে বেশ ভালো খেলেছেন এবং সবাই তার খেলার প্রশংসা করেছে তবে হঠাৎ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলনের সময় বল লেগে আহত হয়েছেন তিনি । সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে লাক্কাতুরার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এ ঘটনা ঘটে।

হাসপাতাল সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আহত মোসাদ্দেককে সিলেট নগরীর আল হারামাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। অনুশীলনের সময় একটি বল তার উরুতে আঘাত করলে তিনি মাটিতে পড়ে যান। পরে জাতীয় দলের এই তারকা ক্রিকেটারকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন। তার বিভিন্ন পরীক্ষা চলছে।

সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সদস্য ও বিভাগীয় ক্রিকেট কমিটির সেক্রেটারি ফরহাদ কোরেশী বিষয়টি নিশ্চিত করে জানান, বর্তমানে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে ‘এ’ দল অনুশীলন করছে। সৈকত আহত হওয়ার খবর শুনেছেন ক্রিকেটার মোসাদ্দেক হোসেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, ব্যাট হাতে দারুন নৈপুণ্য দেখিয়েছেন ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকত এবং বল হাতেও বেশ সফল অর্জন করেছেন তিনি। গত বিশ্বকাপের ম্যাচেও দারুন উজ্জীবিত ছিলেন তিনি।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments