Monday, January 30, 2023
বাড়িConutrywide২ আসামি ছিনতাইয়ের পর মুখ খুললেন দীপনের বাবা ও স্ত্রী

২ আসামি ছিনতাইয়ের পর মুখ খুললেন দীপনের বাবা ও স্ত্রী

Ads

আদালত থেকে আসামি ছিনতায়ের ঘটনা নিয়ে বেশ আলোচনা চলছে এবং এমন একটি ঘটনা কিভাবে সম্ভব হয়েছে তা নিয়েও মানুষের মনে নানা প্রশ্ন রয়েছেন। এদিক প্রকাশক ফয়সাল আরেফিন দীপন এর না ফেরার দেশে পাঠানোর মামলায় সর্বোচ্চ শাস্তি পাওয়া আনসার আল ইসলামের দুই সদস্যের পরিবারের সদস্যরা ঢাকার একটি আদালত চত্বর থেকে পালানোর ঘটনায় তার পরিবার বেশ উদ্বিগ্ন রয়েছে।

রোববার দ্য ডেইলি স্টারের সঙ্গে যোগাযোগ করা হলে আরেফিন দীপনের স্ত্রী ডা. রাজিয়া রহমান জলি বলেন, ‘আমি মর্মাহত। এটা কিভাবে সম্ভব বুঝতে পারছি না। এটা খুবই ভীতিকর।’

তিনি আরও বলেন, ‘এটি শুধু আমার জন্য ভয়ের জায়গা নয়, এটি সারা দেশের জন্য একটি ভীতিকর ঘটনা। এই জঙ্গিরাই শুধু আমাকে নয় যে কাউকে শেষ করতে পারে।’

দীপনের বাবা, লেখক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক অধ্যাপক আবুল কাসেম ফজলুল হক বলেন, ‘এটা বিস্ময়কর। এটি একটি ভয়ের বিষয়। তাদের গ্রেফতারের জন্য রেড অ্যালার্ট জারি করা হয়েছে বলে খবর দেখলাম।

উল্লেখ্য, প্রকাশক দীপন এর মামলায় আসামি আনসারুল্লাহ বাংলা টিমের আবু সিদ্দিক ওরফে সোহেল ওরফে সাকিব ও মাইনুল হাসান শামীমকে ঢাকার একটি আদালত থেকে ছিনিয়ে নিয়ে যাওয়া হয়। জানা গেছে পুলিশের চোক স্প্রে করে তাদের নিয়ে যাওয়া হয়েছে এবং পরবর্তীতে রাজধানীতে রেড এলার্ট জারি করা হয়েছে।

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments