Saturday, February 4, 2023
বাড়িAbroadকাতার থেকে দেশে পাঠানো হলো প্রবাসী আল-আমিনকে, বিমানবন্দরে নামার পরই আটক

কাতার থেকে দেশে পাঠানো হলো প্রবাসী আল-আমিনকে, বিমানবন্দরে নামার পরই আটক

Ads

কাতারে অসংখ প্রবাসী বাংলাদেশিরা রয়েছে এবং তাদের সেখানে নানা কর্মকান্ড নিয়ে আলোচনা ওঠে এবার দেখা গিয়েছে আল-আমিন গাজী (২৮),নামের এক কাতার প্রবাসীকে নিয়ে সমালোচনা শুরু হয়েছে ।মূলত সে সেখান থেকে এক নারীর ফেসবুক আইডি হ্যাক করে ব্ল্যাকমেল করছিল। এ ঘটনায় ওই নারী অভিযোগ দায়ের করেছেন। পুলিশ মামলাটি তদন্ত করে আদালতে চার্জশিট দাখিল করে।

 

পরে কাতার থেকে আল-আমিন গাজীকে দেশে ফেরত পাঠানো হয়। এরপর আল-আমিন গাজীকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেপ্তার করে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের ইন্টারনেট রেফারেল টিম।

 

শুক্রবার (২১ অক্টোবর) রাতে সাইবার তদন্ত বিভাগের ইন্টারনেট রেফারেল টিমের সহকারী কমিশনার (এসি) ধ্রুব জ্যোতির্ময় গোপ জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, কাতার প্রবাসী আল-আমিন গাজী কাতারে বসে এক নারীর ফেসবুক আইডি থেকে ব্ল্যাকমেইল করে আসছিলেন।

 

২০২০ সালের ২৩শে সেপ্টেম্বর তার বিরুদ্ধে ডিএমপির মুগদা থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়।

 

মামলার তদন্ত শেষে কাতারে অবস্থানরত আল-আমিন গাজীকে শনাক্ত করা হয় এবং ২০২১ সালের ২৩ মে মুগদা থানায় তার বিরুদ্ধে চার্জশিট দাখিল করা হয়।

 

ধ্রুব জ্যোতির্ময় গোপ আরও জানান, বৃহস্পতিবার (২০ অক্টোবর) আসামি আল-আমিন গাজীকে কাতার থেকে ফেরত পাঠানোর সময় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, বাংলাদেশ থেকে প্রতিবছর অসংখ্য মানুষ মধ্যপ্রাচের দেশে গিয়ে থাকে এবং সেখানে তাদের কর্মসংস্থান খুঁজে নেয় তবে বিদেশের মাটিতে এসে অনেকেই আবার দেখা যায় নেতিবাচক কর্মকান্ডের সাথে জড়িয়ে পরে এবং তার কারনে দেশের সম্মান নষ্ট হয়।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments