Saturday, February 4, 2023
বাড়িEntertainmentআলোচনার রেশ কাটতে না কাটতে মিমকে ‘খোঁচা’ দিয়ে আবারো পরীর স্ট্যাটাস

আলোচনার রেশ কাটতে না কাটতে মিমকে ‘খোঁচা’ দিয়ে আবারো পরীর স্ট্যাটাস

Ads

ঢাকায় সিনেমার অভিনেত্রী পরীমনিকে নিয়ে বিভিন্ন সময় আলোচনা সমালোচনা লেগেই থাকে। তবে বিয়ের পর তার স্বামীকে জড়িয়ে উঠেছে নানা আলোচনা। একমাত্র ছেলেকে নিয়ে সুখেই দিন কাটছে তাদের। সম্প্রতি পরীর এক স্ট্যাটাসে আলোচনায় আসে তাদের বিয়ে। বর্তমান সময়ের সবচেয়ে ব্যবসাসফল অভিনেত্রী বিদ্যা সিনহা মীমের সঙ্গে নাম জড়িয়েছে।

৯ নভেম্বর মধ্যরাতে পরী তার ফেসবুক স্ট্যাটাসে মিমকে লেখেন, তার জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল। একই পোস্টে, অভিনেত্রী রাজকে লিখেছেন, “এটা এতদূর যেতে দেওয়া উচিত হয়নি।”

পরীর স্ট্যাটাসের জবাবে লম্বা স্ট্যাটাস দিলেন মিম। যেখানে তিনি উল্লেখ করেছেন, ‘পরাণ’ ও ‘দামাল’-এর আকাশছোঁয়া সাফল্যে একটি পক্ষ ঈর্ষান্বিত হয়ে তাকে আটকানোর চেষ্টা করছে এবং তার বিরুদ্ধে নানা অপবাদ দিচ্ছে।

তাকে নিয়ে ভিত্তিহীন খবর ছড়ানোর চেষ্টা করলে প্রচলিত আইন অনুযায়ী ব্যবস্থা নিতে বাধ্য হবেন বলেও হুঁশিয়ারি দেন তিনি।

রাজ-মিমকে নিয়ে পরীর জলঘোলায় ভেঙে গেল ঢালি পাড়ার এই নতুন জুটি। নির্মাতারা রাজ-মিমকে নিয়ে নতুন সিনেমা নির্মাণের প্রস্তাব দিলেও তা ফিরিয়ে দেন অভিনেত্রী। রাজের সঙ্গে আর কোনো সিনেমা করতে রাজি নন তিনি।

সাক্ষাৎকারে মিম বলেন, রাজ পরিবারের পক্ষ থেকে যে কথা ছড়ানো হয়েছে তার প্রতিবাদ করেছি। তাকে (রাজ) নিয়ে নতুন সিনেমা করলে হয়তো তার পরিবার থেকে আরও ভয়ংকর কিছু ছড়িয়ে পড়বে।

এতে আমার এবং আমার পরিবারের সম্মান নষ্ট হবে। সামাজিকভাবে আমি আবার হেয় হতে পারি, যা আমার ইমেজের সাথে যায় না। তাই ভেবেচিন্তে এই সিদ্ধান্ত নিয়েছি।

এদিকে সোমবার (২১ নভেম্বর) রাতে পরীমনি মিমকে ঘুষি মেরে একটি স্ট্যাটাস দেন। তিনি লিখেছেন, ‘শরিফুল রাজ কখনোই নায়িকা নির্ভর শিল্পী নন। দুঃখিত বোন।’

যদিও সেই স্ট্যাটাসে কোথাও মেমের নাম উল্লেখ করা হয়নি, তবে পরী কার জন্য লিখেছেন তা বুঝতে বাকি রয়েছে নেটিজেনরা। কারণ সম্প্রতি রাজের সঙ্গে সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন মিম।

পরীর পোস্টে কেউ লিখেছেন এটা সত্যি। একজন সত্যিকারের শিল্পী কখনো জুটির ভিত্তিতে হয় না। সে তার যোগ্যতার উপর দাঁড়িয়ে আছে। রাজ সত্যিই নিজের যোগ্যতায় রাজত্ব করতে এসেছেন।

আরেকজন লিখেছেন, শরিফুল রাজ নায়ক। তিনি একদিন এই শাসন করবেন। আরেকজন লিখেছেন, এটা সত্য, রাজ প্রমাণ করেছেন।

উল্লেখ্য, অভিনেতা শরিফুল রাজ্ অভিনয়ের মাধ্যমে নিজেকে নিয়ে গিয়েছেন অনন্য উচ্চতায় এবং ইতিমধ্যে তার সীনেমা দর্শকদের মন কেড়ে নিয়েছে। সাবলীল অভিনয়ের কারনে দর্শকরা তার প্রশংসায় পঞ্চমুখ।

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments