Sunday, February 5, 2023
বাড়িpoliticsনির্বাচন কমিশনাররা মেরুদণ্ডহীন, ভোট চুরি এখন তারা ঢাকাতে বসেই দেখছেন : কাদের...

নির্বাচন কমিশনাররা মেরুদণ্ডহীন, ভোট চুরি এখন তারা ঢাকাতে বসেই দেখছেন : কাদের সিদ্দিকী

Ads

নির্বাচন কমিশন নিয়ে বিভিন্ন সময় আলোচনা হয়ে থাকে এবং সেই সাথে দেখা যায় অনেকের মনে ভিন্নমত রয়েছে। এবার নির্বাচন কমিশন নিয়ে কথা বললেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম, তিনি বলেছেন, বর্তমান নির্বাচন কমিশনারসহ বর্তমান নির্বাচন কমিশনাররা মেরুদণ্ডহীন। তারা এখন ক্যামেরা ব্যবহার করে। গাইবান্ধার উপ-নির্বাচনে ক্যামেরা ব্যবহার করেছেন ড. তারা ঢাকায় বসে ভোট চুরি দেখছেন। আসলে সর্বত্রই এখন চোরের ব্যবসা।

তিনি তৎকালীন (১৯৯৯) নির্বাচন কমিশনার আবু হেনাকে একজন মানুষ বলে উল্লেখ করেন।

টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনের উপনির্বাচনে তৎকালীন সরকারের (আওয়ামী লীগ) ভোটের অধিকার কেড়ে নেওয়ার প্রতিবাদে উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত জনসভায় কাদের সিদ্দিকী এসব কথা বলেন।

বন বিভাগকে উদ্দেশ্য করে তিনি বলেন, শুনেছি বন বিভাগ সখীপুরের সাধারণ মানুষকে নোটিশ দিয়েছে। তাদের জমি ছেড়ে দিতে হবে। যাদের বাড়িঘর, কবর আছে, যারা ধান, পাট, সবজি চাষ করে, তাদের এক ইঞ্চি জমিও যদি বন বিভাগ তদন্ত করতে যায়, তাহলে তাদের সখীপুর থেকে উচ্ছেদ করা হবে। তাদের এক মুহূর্তও থাকতে দেওয়া হবে না।

উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের আহ্বায়ক আব্দুস সবুর খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকা বীরপ্রতীক, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইকবাল সিদ্দিকী, কেন্দ্রীয় সদস্য শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, জেলা কমিটির সহ-সভাপতি আব্দুল হালিম প্রমুখ। সরকার লাল। , ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এটিএম সালেক হিটলু, আলমগীর সিদ্দিকী, আবু জাহিদ রিপন প্রমুখ।

উল্লেখ্য, সম্প্রতি গাইবান্ধায় দেখা গিয়েছিল একটি কেন্দ্রে নির্বাচন এ ভোট কারচুপির ঘটনা ঘটেছে। এই কেন্দ্র সিসিটিভি মনিটরিং এর আওতায় থাকার কারনে সেই দৃশ্য ঢাকায় বসে দেখেছে নির্বাচন কমিশন এবং পরবর্তীতে সেই কেন্দ্রের ভোট বাতিল করে দেওয়া হয়।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments