Saturday, February 4, 2023
বাড়িEntertainmentসবাই আমার শরীর দেখলো, অভিনয় কেউ দেখলো না: নায়িকার আক্ষেপ

সবাই আমার শরীর দেখলো, অভিনয় কেউ দেখলো না: নায়িকার আক্ষেপ

Ads

হলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন অস্কারজয়ী অভিনেত্রী স্কারলেট জোহানসেন। দীর্ঘ সময় ধরে তিনি হলিউডে রাজত্ব করছেন এবং তার অভিনীত সিনেমা দর্শকদের মুগ্ধ করেছে। হলিউডে অভিনয় করতে এসে অনেকেই হারিয়ে যান। স্কারলেট সেই ক্যাটাগরিতে পড়েনি। হলিউডের সীমানা ছাড়িয়ে অন্যান্য দেশের দর্শকদের দ্বারা তিনি স্বীকৃত। কিন্তু যেভাবে মানুষ তাকে চিনতে পেরেছেন তাতে আপত্তি জানিয়েছেন অভিনেত্রী।

হলিউডে ‘সুন্দরী’ হিসেবে পরিচিত এই অভিনেত্রী দুটি অস্কারের মনোনয়ন পেয়েছেন। তার অভিনয় সমালোচকদের প্রশংসাও পেয়েছে। কিন্তু চলচ্চিত্র জগতে ২৮ বছর অতিবাহিত করার পরও স্কারলেটের দুঃখের বিষয় যে তিনি তার ইচ্ছে মতো চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ পাননি। কারণ হলিউড তাকে প্রথম থেকেই যৌনতার প্রতীক হিসেবে দেখেছে। তাকে মূলত একটি ভূমিকার প্রস্তাব দেওয়া হয়েছিল যেখানে তার রূপের ব্যবহার করা হবে।

স্কারলেট জানান, ক্যারিয়ারের শুরু থেকেই তাকে আকর্ষণীয় শরীর হিসেবে দেখা হচ্ছে। অভিনেত্রী হিসেবে নয়। স্কারলেট কিশোর বয়স থেকেই অভিনয় করে আসছেন। কিন্তু হলিউডের চোখে তাকে সবসময়ই তার বয়সের চেয়ে বড় মনে হতো। ‘অ্যাভেঞ্জার অ্যান্ড গেম’-এর ব্ল্যাক উইডো অভিনেত্রী স্কারলেট সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন।

তিনি বলেন, তার আগে অনেক হলিউড অভিনেত্রীকে হলিউডের এই ‘বডি ইজ অল’ দেখে ভুগতে হয়েছে। তাদের মধ্যে মেরিলিন মনরোর মতো অভিনেত্রীও রয়েছেন। তিনি তাদের কথা শুনতেন, তাই তিনি সর্বদা সতর্ক ছিলেন এবং এখনও আছেন। তবে সেসব মাথায় রেখেও কাজ নিয়ে তাঁর আক্ষেপ যাওয়ার নয়।

উল্লেখ্য,হলিউডের অস্কারজয়ী অভিনেত্রী স্কারলেটের। বিশ্বের প্রভাবশালী ব্যক্তিদের তালিকায় তার নাম এসেছে বহুবার। এছাড়াও তিনি অনেক সম্মাননা পেয়েছেন। তবে ব্যাক্তিগতভাবে তিনি তার অভিনয় জগৎ নিয়ে বিভিন্নসময় নানা মন্তব্য করে থাকেন এবং সেগুলো দর্শকদের নজরে আসে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments