Sunday, February 5, 2023
বাড়িEntertainmentসবকিছু কখনো কখনো লিভিং রুমে থাকে না, এডিসি নাজমুলের উদ্দেশে পরীমনি

সবকিছু কখনো কখনো লিভিং রুমে থাকে না, এডিসি নাজমুলের উদ্দেশে পরীমনি

Ads

এবার বিনোদন জগতে আবার আলোচনা শুরু হয়েছে অভিনেত্রী পরীমনিকে নিয়ে। অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ও পরিচালক রায়হান রাফিকে। নিজের ফেসবুকে সেই ক্ষোভ প্রকাশ করেন পরী। যেখানে মিমের বিরুদ্ধে বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ রয়েছে এবং প্রযোজক রায়হান রাফিকে দালাল হিসেবে অভিহিত করেছেন। শুধু তাই নয়, স্বামীকে সতর্কও করেছেন পরীমনি।

এই তিনজনকে নিয়ে পরীর পোস্টগুলো হলো- রায়হান রাফিকে ট্যাগ করে লিখেছেন, ‘দললিতা সিনেমায় ভালো করছে!’ এবং পরী মিমকে ট্যাগ করে লিখেছেন, ‘স্বামীকে নিয়ে সন্তুষ্ট হওয়া উচিত ছিল।’ অবশেষে, অভিনেত্রী তার স্বামীর জন্য লিখেছেন, ‘এটা আপনার এতদূর যেতে দেওয়া উচিত ছিল না।’

পরীর এমন পোস্টের পর শোবিজ অঙ্গন থেকে শুরু করে নেট দুনিয়ায় এখন চলছে নানা কথার চর্চা। তবে এ বিষয়ে পরী এখনো নীরব। কিন্তু মিম উত্তর দেন।

এদিকে পরীর পোস্টে অনেকেই প্রশ্ন করেছেন, হঠাৎ কী হলো?

ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশনের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) সিটিটিসি বিভিন্ন মন্তব্যের মধ্যে পরীকে পরামর্শ দেন। নাজমুল ইসলাম লিখেছেন, “যাইহোক! সোশ্যাল মিডিয়ায় এই ধরনের স্ট্যাটাস দেখায় যে আমরা কতটা অসহিষ্ণু। আপনার উচিৎ এটা সরিয়ে বসার ঘরে। আমাদের শিল্প, সংস্কৃতি এবং শিল্পীদের সম্মান রক্ষা করা দরকার। আমি জানি আপনি একজন মেধাবী এবং সবসময় ভালো কাজ করে নিজেকে আলাদা করুন।আমি আশা করি আপনি আমার চিন্তার সংবেদনশীলতা বুঝতে পেরেছেন।’

উত্তরে পরী লিখেছেন, ‘ভাই, মাঝে মাঝে সব কিছু বসার ঘরে থাকে না, দুঃখিত।’

উল্লেখ্য,সম্প্রতি রায়হান রাফির পরিচালনায় ‘পরাণ’ ও ‘দামাল’ নামে দুটি সিনেমা মুক্তি পেয়েছে। সেখানে জুটি বেঁধেছেন রাজ-মিম। তাদের জুটি দর্শকদের নজর কেড়েছে। তবে হঠাৎ শরিফুল রাজ্ এবং মিমকে নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়েছে।

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments