Sunday, February 5, 2023
বাড়িInternationalমেক্সিকোতে বিমান ধরতে না পেরে কর্মীদের সাথে অনাকাঙ্খিত ঘটনা ঘটালেন নারী যাত্রী

মেক্সিকোতে বিমান ধরতে না পেরে কর্মীদের সাথে অনাকাঙ্খিত ঘটনা ঘটালেন নারী যাত্রী

Ads

বিমানে অনেক সময় দেখা যায় যাত্রীদের নানা পাগলামির ঘটনা ঘটে থাকে এবং অনেকেই নানা কর্মকান্ড করে আলোচনায় আসেন তেমনি একটি ঘটনা ঘটেছে এবার মেক্সিকোর একটি বিমানবন্দরে।বিমানবন্দরে দেরি হওয়ায় ফ্লাইটে উঠতে পারেননি এক নারী যাত্রী। বিমানে উঠতে না পেরে ক্ষুব্ধ মহিলা বিমানবন্দর কর্মীদের চড় ও ঘুষি মারেন।

ডেইলি মেইল ​​জানিয়েছে, ঘটনাটি ঘটেছে মেক্সিকোর একটি বিমানবন্দরে। ঘটনার একটি ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এনডিটিভি জানিয়েছে, ওই মহিলা বিমানবন্দরে দেরিতে পৌঁছান। সেখানে পৌঁছে তিনি দেখলেন, বিমানটি তাকে ছেড়ে গন্তব্যে চলে গেছে। একথা শুনে উত্তেজিত হয়ে পড়েন ওই মহিলা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে, যাত্রী ‘চেক-ইন’ টেবিলের উপর ঝাঁপ দিয়ে সেখানে কর্তব্যরত এয়ারলাইন কর্মীদের কাছে পৌঁছে যান। এরপর এয়ারলাইন কোম্পানির কর্মচারীদের থাপ্পড় ও ঘুষি মারতে থাকেন তিনি। কর্মীদের দিকে তার স্যুটকেসও ছুড়ে মারে।

মহিলাকে টেবিল থেকে জিনিসপত্র আশেপাশের অন্যান্য যাত্রীদের দিকে ছুড়ে মারতেও দেখা গেছে। মহিলা যাত্রীর জ্বলন্ত রূপ দেখে এয়ারলাইন কর্মীরা নিরাপত্তারক্ষীদের সাহায্যের জন্য ডাকেন।

এই ভিডিওটি ১ নভেম্বরের বলে বিভিন্ন গণমাধ্যমে উল্লেখ করা হয়েছে। তবে তার গন্তব্য কোথায় তা ভিডিও থেকে স্পষ্ট হয়নি। এছাড়া ওই নারীর পাসপোর্টের মেয়াদ শেষ হয়ে গেছে বলেও গণমাধ্যমে বলা হচ্ছে।

উল্লেখ্য, বিমানবন্দরে বিভিন্ন সময় দেখা যায় যাত্রীদের নানা অনাকাঙ্খিত ঘটনার কথা। তারই ধারাবাহিকতায় এবার মেক্সিকোর একটি বিমানবন্দরে একটি ঘটনা ঘটেছে যা নিয়ে সর্বত্র আলোচনা সমালোচনা শুরু হয়েছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments