Saturday, February 4, 2023
বাড়িSportsফাইনালের আগে জেলেনস্কির যে অনুরোধে সাড়া দেয়নি ফিফা

ফাইনালের আগে জেলেনস্কির যে অনুরোধে সাড়া দেয়নি ফিফা

Ads

কাতার বিশ্বকাপের ফাইনাল নিয়ে সারাবিশ্বব্যাপী মানুষদের মধ্যে নানা উন্মাদনা কাজ করছে এবং এই বিশ্বকাপ ফাইনালে আর্জেন্টিনার মুখোমুখি হতে চলেছে ফ্রান্স। এদিকে ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি কাতারে বিশ্বকাপ ফাইনালের আগে বিশ্বশান্তি নিয়ে বক্তৃতা দিতে চেয়েছিলেন। কিন্তু ফিফা তার অনুরোধে সাড়া দেয়নি।

সূত্রের বরাত দিয়ে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন জানিয়েছে, ফিফা ও ইউক্রেনের মধ্যে আলোচনা এখনও চলছে।

সূত্র জানায়, ইউক্রেনের প্রেসিডেন্টের কার্যালয় কাতারের লুসাইল স্টেডিয়ামে ফাইনাল শুরুর আগে ভিডিও লিঙ্কের মাধ্যমে জেলেনস্কির ভাষণ সম্প্রচারের প্রস্তাব দিয়েছিল। কিন্তু ফিফা অনুরোধ নাকচ করে দিলে তারা বিস্মিত হয়।

“আমরা ভেবেছিলাম ফিফা তার প্ল্যাটফর্মটি বৃহত্তর ভালোর জন্য ব্যবহার করতে চায়,” ইউক্রেনীয় সূত্রটি সিএনএনকে বলেছে।

শুক্রবার এক সংবাদ সম্মেলনে ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো বলেন, ফুটবল ভক্তরা যাতে “একটু আনন্দ ও আনন্দ” উপভোগ করতে পারে সেজন্য রাজনৈতিক বার্তা বিশ্বকাপ থেকে দূরে রাখা হচ্ছে।

তিনি বলেন, এটা নিষেধের বিষয় নয়। এটা নিয়ম সম্মান সম্পর্কে. আমরা খেলার মাঠে ফুটবল খেলি। ভক্তরা অন্য কিছু না ভেবে এই ৯০ , ১০০ বা ১২০ মিনিট ব্যয় করতে চান।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে কাতারে চলছে বিশ্বকাপ ফুটবল। ইতিমধ্যে অনেক দল পরাজিত হয়ে বাড়ি ফিরে গিয়েছে এবং সে পর্যায়ে রয়েছে আর্জেন্টিনা এবং ফ্রান্স। আজ পর্দা নামছে বিশ্ব ফুটবলের এই আসরের এই দুই দলের মুখোমুখির মাধ্যমে ।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments