Monday, January 30, 2023
বাড়িNationalঅবশেষে তেলের দাম নিয়ে সুখবর দিলেন বাণিজ্যমন্ত্রী

অবশেষে তেলের দাম নিয়ে সুখবর দিলেন বাণিজ্যমন্ত্রী

Ads

তেলের দামের উর্ধগতি নিয়ে সাধারণ মানুষ বেশ বিপাকে। হটাৎ তেলের দাম বৃদ্ধি এবং সেই সাথে নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বেড়ে যাওয়াতে অস্বস্তিতে রয়েছে মানুষ তবে সার্বিক বিষয় পর্যালোচনা করে শিগগিরই সয়াবিন তেলের দাম আবার সমন্বয় করা হবে বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) সচিবালয়ে দ্রব্যমূল্য ও বাজার পরিস্থিতি পর্যালোচনা সংক্রান্ত টাস্কফোর্সের বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

বৈঠকে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, সয়াবিন তেলের বিষয়টি আমাদের ট্যারিফ কমিশন সিদ্ধান্ত নেবে। আজকে আমি এখনই বলেছি, খুব শিগগিরই তারা আবার বসে পুরো বিষয়টি পর্যালোচনা করে সয়াবিন তেলের দাম নির্ধারণ করবে।

বাণিজ্যমন্ত্রী বলেন, বিশ্ব সংকটের কারণে মানুষ দুর্ভোগে পড়েছে। অস্বীকার করার উপায় নেই যে সময়টা খারাপ হচ্ছে। কিন্তু সে ক্ষেত্রে এক কোটি পরিবারকে সাশ্রয়ী মূল্যে খাদ্যপণ্য দিচ্ছে সরকার।

উল্লেখ্য, এর আগে গত ৩ অক্টোবর সয়াবিন তেলের দাম ১৪ টাকা কমায় বাংলাদেশ ভেজিটেবল অয়েল রিফাইনারস অ্যান্ড বনস্পতি ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশন। নতুন দাম অনুযায়ী, এক লিটার বোতলজাত পানির দাম ১৭৮ টাকা এবং ৫ লিটারের দাম ৮৮০ টাকা।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments