Monday, January 30, 2023
বাড়িConutrywideঅবশেষে সুখবর পেল সদ্য প্রয়াত সাজেদা চৌধুরীর ছোট ছেলে

অবশেষে সুখবর পেল সদ্য প্রয়াত সাজেদা চৌধুরীর ছোট ছেলে

Ads

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং দলটির প্রবীণ রাজনীতিবিদ সৈয়দা সাজেদা চৌধুরী সম্প্রতি চলে গিয়েছেন না ফেরার দেশে এবং তার না ফেরার দেশে যাওয়ার পর তার নির্বাচনী এলাকা ফরিদপুর-২ আসন শূন্য হয় এবং সেখানে তার দুইছেলে মনোনয়ন প্রত্যাশী হয়েছিলেন।

ফরিদপুর-২ সংসদীয় আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর প্রয়াত সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর ছেলে শাহদাব আকবর চৌধুরী দলীয় মনোনয়ন পেয়েছেন । শাহদাব আকবর সাজেদা চৌধুরীর ছোট ছেলে।

মঙ্গলবার (৪ অক্টোবর) সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে দলের সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথসভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। বৈঠকে দেশের সাতটি উপজেলা, চারটি পৌরসভা ও ২৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়েছে।

এর আগে সোমবার (২৬ সেপ্টেম্বর) এ আসনের উপনির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। অষ্টম কমিশন সভা শেষে নির্বাচন কমিশন (ইসি) সচিব মো. হুমায়ুন কবির খোন্দকার এই তফসিল ঘোষণা করেন।

এ সময় তিনি বলেন, মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১০ অক্টোবর, মনোনয়নপত্র বাছাই ১২ অক্টোবর এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৯ অক্টোবর। আর ভোটগ্রহণ হবে ৫ নভেম্বর।

রিটার্নিং কর্মকর্তা হিসেবে নিয়োগ পেয়েছেন খুলনার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. পুরো নির্বাচনের ভোটগ্রহণ হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)।

উল্লেখ্য, বাংলাদেশের স্বধীনতা যুদ্ধের অন্যতম সংগঠক সৈয়দা সাজেদা চৌধুরী গত ১১ সেপ্টেম্বর রাত ১১টা ৪০ মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments