Tuesday, January 31, 2023
বাড়িConutrywideকক্সবাজার থেকে বিপুল পরিমাণ মাদকসহ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক গ্রেফতার

কক্সবাজার থেকে বিপুল পরিমাণ মাদকসহ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক গ্রেফতার

Ads

ক্রিকেট দলের সাবেক এক অধিনায়কের বিরুদ্ধে উঠেছে গুরুতর অভিযোগ এবং দেখা গিয়েছে ৩৩ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সে মাছের ঘেরের আড়ালে মিয়ানমার থেকে রোহিঙ্গাদের দিয়ে মাদক এনে ব্যবসা করত। মঙ্গলবার (২৫ অক্টোবর) উত্তরা থেকে এরশাদুল হককে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারের সময় তার কাছ থেকে ৩৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করে সংগঠনটি। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দাবি, এরশাদুল কক্সবাজার ও টেকনাফ এলাকার মাদকের গডফাদার।

এরশাদুল জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদের পাশাপাশি তিনি সরাসরি মিয়ানমারের ডিলারদের সঙ্গে যোগাযোগ করে পাইকারি হারে ইয়াবা সংগ্রহ করতেন এবং ওই কয়েকজন রোহিঙ্গাকে মিয়ানমার থেকে সমুদ্রপথে ইয়াবা আনতে ব্যবহার করতেন। এর সঙ্গে জড়িত আরও কয়েকজনকে গ্রেপ্তারের চেষ্টা করছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এর আগে তিনি ঢাকার পাইকারি ব্যবসায়ীদের কাছে অনেক বড় চালান পৌঁছে দিয়েছেন বলে কোম্পানিটি জানিয়েছে।

এরশাদুল হক সরকারি কলেজ থেকে বিবিএ সম্পন্ন করেন। কক্সবাজার সদরের নুরুল হকের ছেলে এরশাদুল নিজেকে কক্সবাজার জেলা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক বলে দাবি করেছেন। এরশাদুলকে জিজ্ঞাসাবাদে জানা গেছে, উখিয়ায় তাদের একাধিক মৎস্য প্রকল্প রয়েছে। এই প্রকল্পের আড়ালে সে ইয়াবা ব্যবসা করত। গত তিন বছর ধরে এরশাদুল বিভিন্ন এনক্রিপ্টেড অ্যাপের মাধ্যমে মিয়ানমারের ইয়াবা ডিলারদের সঙ্গে যোগাযোগ করে ইয়াবা ব্যবসা করে আসছে।

উল্লেখ্য, কক্সবাজার জেলার সাবেক ক্রিকেটার এরশাদুল হককে এবার গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। জানাগেছে তিনি অবৈধ কর্মকান্ড এর সাথে জড়িত ছিলেন। তিনি মায়ানমার থেকে কৌশলে ইয়াবা নিয়ে আসতেন এবং সেই ইয়াবা বিক্রি করতেন।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments