Saturday, February 4, 2023
বাড়িEntertainmentহানিমুনে নিয়ে জনপ্রিয় অভিনেত্রীকে নিলামে তুলেছিলেন সাবেক স্বামী

হানিমুনে নিয়ে জনপ্রিয় অভিনেত্রীকে নিলামে তুলেছিলেন সাবেক স্বামী

Ads

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুরের চাচাতো বোন কারিশমা কাপুর।কাপুর পরিবারের মেয়ে এবং সেই সাথে অভিনেত্রী হওয়ার কারনে বেশ ডাকনাম রয়েছে তাদের। মূলত নব্বই দশকের অভিনেত্রী কারিশমা কাপুর অভিনয়ে এসেছিলেন । সে সময় একের পর এক হিট সিনেমা উপহার দেন তিনি। তিনি ছিলেন এক নম্বর নায়িকা। কারিশমা কাপুরের সাফল্য আকাশচুম্বী। জিতেছেন অসংখ্য পুরস্কার। কিন্তু ব্যক্তিগত জীবনে সাফল্য তো দূরের কথা, এক ফোঁটাও শান্তি পাননি এই নায়িকা।

পরিবর্তে, তিনি দারিদ্র্যের মধ্যে তার জীবন কাটিয়েছেন। রাজ কাপুরের নাতনি কারিশমা সম্প্রতি একটি সাক্ষাৎকারে সেই বিবাহিত জীবনের অন্ধকার দিকটি প্রকাশ করেছেন। তিনি বলেন, প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুর হানিমুনে গিয়ে তাকে নিলাম করতে চেয়েছিলেন

অভিষেক বচ্চনের সঙ্গে বাগদান সেরেছেন কারিশমা। সম্পর্কটা হঠাৎ ভেঙে গেল। এরপর কারিশমা ২০০৩ সালে সঞ্জয়কে বিয়ে করেন। এই দম্পতির ঘরে সামাইরা ও কিয়ান নামে দুটি সন্তানের জন্ম হয়। কারিশমা ২০১৩ সালে সঞ্জয়ের বিরুদ্ধে বিবাহবিচ্ছেদের মামলা করেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, বিয়ের পর থেকেই অ”ত্যা’চা’র শুরু হয়। সঞ্জয় হানিমুনে

কারিশমাকে নিলামে তুলেছিলেন। তিনি তার এক বন্ধুর সাথে সহ’বা’সে’র জন্য জোর দিয়েছিলেন। এমনকী, দিল্লির ব্যবসায়ী সঞ্জয় সেই বন্ধুর কাছে কারিশমার সঙ্গে থাকার দামও দাবি করেছিলেন। কারিশমা রাজি হননি। ফলে চরম মারধরের ঘটনা ঘটে।

কারিশমার অভিযোগ, শাশুড়ি তার স্বামীকেও মা’রধ’র করতেন। সেই সাক্ষাৎকারে কারিশমা বলেছিলেন, তাকে বিয়ে করার পরও সঞ্জয় তার প্রথম স্ত্রীর সঙ্গে সম্পর্ক ত্যাগ করেননি। লিভ-ইন সম্পর্কে ছিল। বিষয়টি জানার পরই প্রতিবাদ করেন কারিশমা। এরপর সঞ্জয় ও তার মা দুজনেই তাকে মা’র’ধর করে।

প্রাক্তন স্বামীর নি’র্যা’ত’নে’র আরও কিছু উদাহরণ তুলে ধরেছেন কারিশমা। তারপর সে সন্তান ধারণ করছে। ওজন বৃদ্ধি স্বাভাবিক ছিল। শাশুড়ির দেওয়া জামাকাপড় মানানসই ছিল না। বিষয়টি জানতে পেরে সঞ্জয় তার মাকে চড় মারতে উসকে দেয়।

২০১৬ সালে সঞ্জয়-কারিশমার বিচ্ছেদ ঘটে। রণধীর কাপুর প্রাক্তন স্বামীকে ‘তৃতীয় শ্রেণীর মানুষ’ বলে অভিহিত করেছেন। তিনি অর্থের জন্য ধনী ব্যবসায়ী সঞ্জয়কে বিয়ে করার অভিযোগও অস্বীকার করেছেন। তিনি বলেন, “সবাই আমাদের ক্ষমতা জানে। আমরা কাপুর। আমাদের কারো টাকার পেছনে ছুটতে হবে না।

শুধু টাকাই নয়, আমাদের প্রতিভাও যথেষ্ট। তা দিয়ে আমাদের বাকি জীবনটা সহজে হজম হয়ে যাবে। তখন তিনি সঞ্জয়কে আক্রমণ করে তিনি বলেন, “তিনি তৃতীয় শ্রেণীর মানুষ। আমি কখনই আমার মেয়েকে তার সাথে বিয়ে দিতে চাইনি। অন্য নারীদের সঙ্গে থাকতেন। গোটা দিল্লি জানে সে কেমন আছে। আমি আর কথা বলতে চাই না। ”

কারিশমার সঙ্গে ব্রেক আপের পর সঞ্জয় তৃতীয়বার বিয়ে করেন প্রিয়া সচদেবকে। দুজনের একটি ছেলেও রয়েছে।

উল্লেখ্য, বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কারিশমা কাপুর। ক্যারিয়ারে বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন তিনি এবং সেই সাথে পেয়েছেন ব্যাপক জনপ্রিয়তা তবে তার ব্যাক্তিগত জীবন বেশ আলোচনায় এসেছে প্রতিবারেই।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments