Saturday, February 4, 2023
বাড়িEntertainmentভাগ্যক্রমে বড় বিপদ থেকে রক্ষা পেয়েছি : সুবর্ণা মুস্তাফা

ভাগ্যক্রমে বড় বিপদ থেকে রক্ষা পেয়েছি : সুবর্ণা মুস্তাফা

Ads

বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণ মোস্তফা। একসময়ের দুর্দান্ত অভিনেত্রী ছিলেন তিনি তবে এখন তাকে নিয়মিত দেখা যায় না সিনেমাতে নিজেকে এখন অভিনয়ের থেকে দূরে রেখেছেন তিনি। সম্প্রতি সিঁড়ি থেকে পড়ে আহত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা। তিনি জানান, সিঁড়ি থেকে পড়ে তার ডান পা মচকে যায়। পিঠের নিচের দিকে চোট। তবে ভাগ্যক্রমে বড় বিপদ থেকে রক্ষা পেয়েছি।

দুঃখের খবর শেয়ার করে সুবর্ণা মুস্তাফা ফেসবুকে লিখেছেন, বন্ধুরা, গত কয়েকদিন বিছানায় ছিলাম। আমি আমার ডান পা মচকেছি এবং সিঁড়ি থেকে নিচে পড়ে আমার পিঠে আঘাত পেয়েছি।

যদিও ভাগ্যক্রমে কিছুই ছেঁড়া বা ভাঙা হয়নি। আমার এখন একটু ভালো লাগছে। হাসপাতালে যাওয়ার পর এই প্রথম বার বের হলাম। ভেবেছিলাম সবাইকে জানাবো।

উল্লেখ্য,বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মুস্তাফার প্রথম মঞ্চে কাজ করলেও আশির দশকে টিভিতে অভিষেক হয়। মঞ্চ ও টিভি উভয় মাধ্যমেই জনপ্রিয়তা পান সুবর্ণা।সে সময় বেশ কয়েকটি বিজ্ঞাপনে মডেল হিসেবেও কাজ করেন তিনি। ১৯৯০ সালে বিটিভিতে প্রচারিত হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে বরকত উল্লাহ পরিচালিত ‘কথাও কেন নেই’ নাটকের মাধ্যমে আলোচনায় আসেন সুবর্ণা।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments