Monday, January 30, 2023
বাড়িSportsফাইনালে হারের যন্ত্রণার মধ্যেই গুলি করে না ফেরার দেশে পাঠানো হল ফ্রান্সের...

ফাইনালে হারের যন্ত্রণার মধ্যেই গুলি করে না ফেরার দেশে পাঠানো হল ফ্রান্সের ফুটবলারকে

Ads

সম্প্রতি শেষ হয়েছে কাতার বিশ্বকাপ এবং এই বিশ্বকাপের ফাইনালে ল্যাটিন আমেরিকার দেশ আর্জেন্টিনার কাছে ট্রাইব্রেকারে হেরে যায় ফ্রান্স। তবে কাতারে বিশ্বকাপ ফাইনালের পর এক সপ্তাহ পেরিয়ে গেছে। ফ্রান্স এখনো হার কাটিয়ে উঠতে পারেনি। এরই মধ্যে সামনে এল চাঞ্চল্যকর খবর। বড়দিনের ঠিক দুদিন আগে অর্থাৎ শুক্রবার ফাইনালে হারের যন্ত্রণায় গু*লি*বি*দ্ধ হয়ে না ফেরার দেশে যান এক ফুটবলার।

ফ্রান্সের মার্সেইয়ের একটি এলাকায় গু*লি*বি*দ্ধ হয়ে না ফেরার দেশে গিয়েসেন ফুটবলার। তার নাম অ্যাডেল সান্তানা মেন্ডি। তার বয়স ২২ বছর। গত জুনে ফরাসি ঘরোয়া লিগের চতুর্থ বিভাগের ক্লাব ওবানিয়ায় যোগ দেন আদেল। এরই মধ্যে তাকে না ফেরার দেশে পাঠানো হয়। তবে কী কারণে তাকে না ফেরার দেশে পাঠানো হয়েছে তা এখনো জানায়নি পুলিশ।

তারা তদন্ত শুরু করেছে। অ্যাডেলের ক্লাব ওবানিয়া একটি পোস্টে লিখেছেন, “একটি বিশাল শূন্যতা রয়েছে। আদেল সবসময় আমাদের একজন হবে। তার পরিবারের প্রতি সমবেদনা।” অ্যাডেল মার্সেইয়ের যুব একাডেমি থেকে এসেছেন। এরপর তিনি ইংলিশ ক্লাব ইস্টবোর্ন এবং ল্যাংনির হয়ে খেলেন।

উল্লেখ্য, না ফেরার দেশে পাঠানো ফুটবলার অ্যাডেল সান্তানা মেন্ডি বেশ কয়েকটি ক্লাবে খেলেছেন। আদেলের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বিভিন্ন মহল থেকে শোক প্রকাশ করা হয়েছে। ফ্রান্সে জন্ম হলেও অ্যাডেলের বাবা-মা সেনেগালের বাসিন্দা। ফ্রান্সের ছোট ছোট ফুটবল ক্লাবে খেলতেন। স্বপ্ন ছিল বড় ক্লাবে খেলার।

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments