Tuesday, January 31, 2023
বাড়িopinionহেলেনা একটা ভিডিও পোস্ট করেছে, দুনিয়ার সব আকাম কুকাম করেও তার শিক্ষা...

হেলেনা একটা ভিডিও পোস্ট করেছে, দুনিয়ার সব আকাম কুকাম করেও তার শিক্ষা হয়নি : মিলি

Ads

মহিলা লীগের নেত্রী হেলেনা জাহাঙ্গীর এর বিষয়ে দেখা গিয়েছে এক সময়ে ব্যাপক আলোচনা হয়েছিল। অবশ্য তিনি বিনোদন জগতেও নিজেকে নিয়োজিত করেছিলেন যে ফলে আলোচনায় এসেছিলেন তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন প্রবাসী লেখিকা মিলি সুলতানা। নিচে তার স্ট্যাটাসটি তুলে ধরা হল –

সোশাল মিডিয়ার নটী বিনোদিনী দাসী হেলেনা জাহাঙ্গীরের ম্যাটিনি শো’ আবার চালু হয়ে গেছে। যদিও হাজী হেলেনা হজ পরবর্তী নিয়ম নীতি মেনে চলেনা। হেলেনা একটা ভিডিও পোস্ট করেছে। ভিডিওতে দেখা যাচ্ছে, কুকুরকে সোফায় তুলে কুকুরের দিকে হেলেনা তার রঙমাখা খসখসে ঠোঁটজোড়া এগিয়ে দিচ্ছে চুম্বন করার জন্য। পশ্চিমাদের মত কুকুরকে আদর করার সাধ জেগেছে হেলেনার। ভাগ্যিস শরীরের সম্মুখভাগ কুকুরকে ব্যবহার কর‍তে দিয়েছে। কে জানে কোনদিন শরীরের পশ্চাৎভাগ কুকুরকে বরাদ্দ দিয়ে দেয়…………!!

জেলখানা থেকে বের হয়ে হেলেনা কিছুদিন সহি সুফীদের মত ভাব নিয়েছিল। সবক্ষেত্রে ভিকটিমের মত আচরণ করা তার ভন্ডামির অন্যতম অংশ। যেন বিনা বিচারে সে জেল খেটেছে। দুনিয়ার সব আকাম কুকাম করেও তার শিক্ষা হয়নি। হেলেনা ও তার ছেলের মা_দ_কা_স_ক্তি ওপেন সিক্রেট ছিল। আজকাল হজ নিয়েও ভণ্ডামি করে যাচ্ছে। হজ করে এসে দুই নম্বরি ধান্ধা করার অনুমোদন আল্লাহ কাউকে দেননি। বিশ্বস্তসুত্রে জানতে পারলাম পূর্বের মত হেলেনার ভায়াগ্রাপ্রীতি বেড়েছে। হিজাবকে নোংরা আর বিতর্কিত করেছে হেলেনার মত অসৎ ধাপ্পাবাজ মহিলা।

আমাদের দু’চারজন নায়িকা অভিনেত্রীকেও দেখলাম হিজাব নিয়ে সমানে তামাশা করছে। হিজাবের মর্যাদা রক্ষা করতে না পারলে হিজাব পরিধান করে নিজের নগ্ন সভ্যতা জাহির করা কি দরকার? হেলেনা বোরখা হিজাব পরে যেমন বাহবা পেয়েছে ফেসবুকে, তেমনি কুকুরকে দিয়ে মুখে চুম্বন করিয়ে তীব্র নিন্দা সমালোচনা কুড়িয়েছে। হজ থেকে ফিরে ঘোমটা ছুঁড়ে ফেলে খেমটা নাচতে শুরু করেছে। মুখের মাংসপেশিকে আছাড় মারতে মারতে অশুদ্ধ ভাষায় মুখস্থ সংলাপে ভিডিও পোস্ট করা ভন্ড হাজী হেলেনাদের সংখ্যা আমাদের সমাজে খুব বেশি।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments