Friday, March 24, 2023
বাড়িEntertainmentকেমন কাটল ফুলসজ্জার রাত, ছবি দিয়ে জানালেন আলোচিত সেই অভিনেত্রী

কেমন কাটল ফুলসজ্জার রাত, ছবি দিয়ে জানালেন আলোচিত সেই অভিনেত্রী

Ads

সম্প্রতি বিয়ে করেছেন ভারতীয় জনপ্রিয় অভিনেত্রী স্বরা ভাস্কর। তবে তার বিয়ের পর থেকেই তাকে নিয়ে উঠেছে নানা আলোচনা সমালোচনা মূলত তিনি জেক বিয়ে করেছেন বিয়ের আগে তাকে ভাই বলে ডাকতেন আর একারনেই মূলত সমালোচনা শুরু হয়ে যায়।

সবাইকে চমকে দিয়ে চলতি মাসে বিয়ে করলেন ভারতীয় অভিনেত্রী স্বরা ভাস্কর। পাত্র সমাজবাদী পার্টির যুব নেতা ফাহাদ আহমেদ। মুসলিম ছেলেকে বিয়ে করায় সোশ্যাল মিডিয়ায় কটূক্তির মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। যদিও এই ধরনের ট্রলকে বিশেষ গুরুত্ব দিতে নারাজ স্বরা। জীবনে নতুন অধ্যায়ের সূচনা করেছেন তিনি। তাই বাজে কথায় কান না দিয়ে স্বরা নিজের ছন্দে আছে।

বিয়ের ছবির পর এবার স্বরার ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গেল তাদের ফুল সাজানোর ছবি। স্বরার মা ইরা ভাস্করের তত্ত্বাবধানে তাদের বিয়ের পর প্রথম রাতটি সম্পূর্ণভাবে সংগঠিত হয়।

 

বিছানা কিভাবে সাজানো ছিল? একটি খাস্তা সাদা বিছানা, জপমালা এবং গোলাপ দিয়ে সজ্জিত একটি খাট এবং মেঝেতে গোলাপের পাপড়ি। স্বরা-ফাহাদ একে অপরকে জড়িয়ে ধরে। ছবিটি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, “মা আমাদের রাতের সম্পূর্ণ দায়িত্ব নিয়েছেন। আমার মা এই রাতটিকে সিনেমার মতো করতে বদ্ধপরিকর।

বিয়ের দিন মায়ের শাড়ি ও গয়না পরেন স্বরা। ব্রাইডাল পোশাকে ছবির ক্যাপশনে স্বরা লিখেছেন, “রেজিস্ট্রির দিন আমার মায়ের শাড়ি এবং গয়না পরেছিলাম। পরিবারের সকলের ভালোবাসা আমাদের সাথে পাওয়াটা ছিল অনেক বড় আশীর্বাদ। আমরা বিশেষ বিবাহ আইনের অধীনে দম্পতি হিসাবে নিবন্ধিত।

উল্লেখ্য,অভিনেত্রী স্বরা ভাস্করের স্বামীকে নিয়ে রয়েছে অনেকের মিশ্র প্রতিক্রিয়া মূলত ২০১৯ সালের শেষে, দিল্লিতে নাগরিকত্ব বিরোধী আইনের বিরুদ্ধে বিক্ষোভ হয়েছিল। ২০২০ সালের জানুয়ারিতে সেই প্রতিবাদের মঞ্চে স্বরা এবং ফাহাদের প্রথম দেখা হয়। তারপর সেখান থেকে প্রেম। অবশেষে একটি সুখী সমাপ্তি।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments