Monday, January 30, 2023
বাড়িEntertainmentআর কত নষ্ট করবেন, ইচ্ছা করছে মামলা করি : ফাল্গুনী

আর কত নষ্ট করবেন, ইচ্ছা করছে মামলা করি : ফাল্গুনী

Ads

বলিউডের অন্যতম সেরা গায়িকা নেহা কাক্কর, খুব অঁল্প সময়ে তুমুল জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন তিনি একের পর সিনেমার প্লেবাক করছেন হালের জনপ্রিয় এই গায়িকা সম্প্রতি ফাল্গুনীর ‘ম্যায়নে পায়েল হ্যায় ছনকাই’ গানটিই নতুনভাবে তৈরি করা হয়েছে। সেটাই আবার গেয়েছেন নেহা কাক্কার। নতুন নাম দেওয়া হয়েছে ‘ও সজনা’। সম্প্রতিক নেহার গাওয়া এই মিউজিক ভিডিও মুক্তি পাওয়ার পরপরই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় উঠেছে। নেহাকে ধুয়ে দিয়েছেন ফাল্গুনী পাঠকও।

‘ও সজনা’ গানটি মুক্তি পাওয়ার পরপরই তীব্র সমালোচনার মুখে পড়েছে নেহা। সোশ্যাল মিডিয়ার থেকে সংগ্রহী বেশকিছু মন্তব্য শেয়ার করেছেন ফাল্গুনী পাঠক।

সোশ্যাল মিডিয়া থেকে সংগ্রহী একজন লিখেছেন, আমি অবাক হলাম, হঠাৎ নেহার কেন মনে হলো এই গানটি রিমেক করে, ক্লাসিক বিষয়টি নষ্ট করার। অন্য আরেকজন কেউ লিখেছেন, নেহার এই গানটি গাওয়ার সাহস কী করে হলো! আর কত নষ্ট করবেন! কেউ লিখেছেন, আমার ফাল্গুনী পাঠকের গানটিই পছন্দ। ওই গানটার সঙ্গে নাচ করতে করতেই বেড়ে উঠেছি। নেহা কাক্কারের ও সজনা দেখে কেঁপে উঠলাম।

এদিকে, নেহা গাওয়া গানটির মিউজিক ভিডিও প্রসঙ্গে ফাল্গুনী বলেন, আমার ইচ্ছা করছে নেহার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে। ইচ্ছে করে মামলা করি। মামলাটা করতে পারলেই খুশি হতাম। তবে এই গানের সত্ত্ব আমার নয়, তাই এটা করতে পারছি না।

ফাল্গুনী আরও বলেন, এই গানটি নতুন করে তৈরি করার আগে নির্মাতারা তাদের সাথে যোগাযোগ করেননি। তার কথায়, ‘নাহ, এখনও কেউ আমার সঙ্গে যোগাযোগ করেননি। রিপোর্ট: আলামিন শিবলী, সম্পাদনা: নাহিদ হাসান

উল্লেখ্য, সিনেমার প্লেব্যাক এবং একক এলবামে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন নেহা কাকার। নিজেকে তার কাজের মাধ্যমে নিয়ে গিয়েছেন সবার শীর্ষে এবং নতুন নতুন গান উপহার দিয়ে দর্শকদের মনকে আন্দোলিত ক্রেশন তিনি তবে মাঝে মধ্যে তার কর্মকান্ডের কারনে নানা আলোচনা সমালোচনা শুরু হয় তাকে নিয়ে

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments