Thursday, March 23, 2023
বাড়িEntertainmentমানুষের অভিশাপ, বদ দু’আ, নিঃশব্দে দুই ফোটা চোখের পানি,খুবই ভয়াবহ জিনিস :...

মানুষের অভিশাপ, বদ দু’আ, নিঃশব্দে দুই ফোটা চোখের পানি,খুবই ভয়াবহ জিনিস : প্রভা

Ads

বাংলাদেশের তারকাদের বিভিন্ন সময় নানা ধরণের সোশ্যাল বুলিংয়ের শিকার হতে হয় এবং এ ধরণের ঘটনা বাংলাদেশের প্রেক্ষাপটে নানা সময় ঘটে থাকে। তারকাদের বিভিন্ন ব্যাক্তিগত বিষয়গুলো নিয়ে নানা কথা এবং আলোচনা সমালোচনা শুরু করে মানুষ।

আকাশের দিকে তাকিয়ে দীর্ঘশ্বাস ফেলা খুবই ভয়ের বিষয় বলে মন্তব্য করেছেন ছোট পর্দার অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) নিজের ইনস্টাগ্রামে তিনি এ কথা লিখেছেন।

প্রভা লিখেছেন, ‘মানুষের অভিশাপ, বদ দু’আ, নিঃশব্দে দুই ফোটা চোখের পানি, আকাশের দিকে তাকিয়ে একটা ভারি দীর্ঘশ্বাস খুবই ভয়াবহ জিনিস!’এরপর তিনি লিখেছেন, ‘আল্লাহর দরবারে যদি একটা বদ দু’আ কবুল হয়ে যায়, যদি এক ফোটা চোখের পানি আরশ মহলে পৌঁছায়, সেটাই আপনার জন্য যথেষ্ট হয়ে যাবে!’

নকল প্রভা ভুয়া টি কটক আইডিতে ভুগছেন। কিছুদিন আগে নেট দুনিয়াও সেই ঘোষণা দিয়েছে। একটি নকল টিকটিক অ্যাকাউন্টের একটি স্ক্রিনশট শেয়ার করে প্রভা লিখেছেন, ‘আমি আজ আপনার কাছে একটি সাহায্য চাইব। টিকটক প্ল্যাটফর্মে আমার কোনো আইডি নেই। যারা ইতিমধ্যে ভেবেছেন যে এটি আমি বা আপনি আমার নামে অনুসরণ করা সমস্ত টিকটিক আইডি, তাদের কেউই আমার নয়।

অভিনেত্রী লিখেছেন, “আপনি যদি সত্যিই আমার মঙ্গল কামনা করেন, যদি আপনি শুভাকাঙ্ক্ষী হন, তবে আমি আপনাকে অনুরোধ করছি এই আইডিগুলি রিপোর্ট করুন এবং তাদের চিরতরে বন্ধ করতে সহায়তা করুন।”

উল্লেখ্য,বাংলাদেশের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা ২০০৫ সাল থেকে মডেলিংয়ের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। এরপর থেকে নিয়মিত নাটকে কাজ করে যাচ্ছেন। অভিনয়ের মাধ্যমেই তিনি মূলত জনপিয় হয়ে উঠেছেন।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments