Monday, January 30, 2023
বাড়িEntertainmentমানুষ বাঁকা ছায়া নিয়েও সমালোচনা করবে, আল্লাহর সন্তুষ্টির জন্য বাঁচুন: প্রভা

মানুষ বাঁকা ছায়া নিয়েও সমালোচনা করবে, আল্লাহর সন্তুষ্টির জন্য বাঁচুন: প্রভা

Ads

বাংলাদেশের ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। ক্যারিয়ারে অসংখ্য নাটকে অভিনয় করেছন তিনি এবং দর্শকদের থেকে পেয়েছেন ভালবাসা, নানা ঘটনা, বিতর্ক থাকলেও বরাবরই দর্শকদের পছন্দের তালিকার শীর্ষে তিনি। বর্তমানে পর্দায় নিয়মিত মুখ না হলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সরব প্রভা। প্রায় ইনস্টগ্রাম স্টোরিতে নিজের অনুভূতি শেয়ার করেন তিনি। শেয়ার করেন নিজের সমসাময়িক বিভিন্ন ছবি।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট তার ক্যাপশনে প্রভা লিখেছেন, ‘আপনি যতই সরল পথে চলুন, তারপরও কিছু মানুষ আপনার বাঁকা ছায়া নিয়েও সমালোচনা করবে! তাই আল্লাহর সন্তুষ্টির জন্য বাঁচুন, মানুষের জন্য না।’ ছোট পর্দার জনপ্রিয় এই অভিনেত্রীর সেই পোস্টের সঙ্গে ভালোবাসার একটি ইমোজিও জুড়ে দেন। পোস্টে কমেন্ট করে অনেকেই তার সঙ্গে একাত্মতা প্রকাশ করেন।

আসিফ আহমেদ চৌধুরী হিমেল নামে একজন লিখেছেন, ‘অনেক মেয়ে মানুষের জন্য আপনি একটি অনুপ্রেরণার নাম। হারিয়ে যাওয়া কোনো সমাধান নয়। সুন্দর হয়ে বেঁচে থাকাই জীবন।’

প্রভাকে সর্বশেষ দেখা গেছে ‘বিউটি টেইলার্স’ নামের একটি বিশেষ ধারাবাহিক নাটকে। পোশাক শ্রমিকদের গল্পে নির্মিত হয়েছিল এটি। যেখানে প্রধান নারী চরিত্রে অভিনয় করেন প্রভা। এছাড়া তাকে দেখা গেছে ‘কাউন্টডাউন’ নামের একটি ধারাবাহিকেও।

উল্লেখ্য, সাদিয়া জাহান প্রভা দেশের বিনোদন জগতের অন্যতম একজন জনপ্রিয় মুখ, অভিনয়ের পাশাপাশি তিনি তার ব্যক্তিগত জীবন নিয়েও বেশ আলোচিত এবং সমালোচিত। সামাজিক যোগাযোগ মাধ্যমে মাঝে মধ্যেই তিনি তার ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় উঠে আসেন এবং তার ভক্ত অনুরাগীদের উদ্দ্যেশে নানা বর্তা দিয়ে থাকেন তিনি

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments