Tuesday, January 31, 2023
বাড়িConutrywideগ্যাস ট্যাবলেট খেয়ে না ফেরার দেশে স্বামী-স্ত্রী

গ্যাস ট্যাবলেট খেয়ে না ফেরার দেশে স্বামী-স্ত্রী

Ads

এবার বগুড়ার শেরপুরে ঘটে গেছে একটি দুঃখজনক ঘটনা। একসাথে না ফেরার দেশে চলে গিয়েছে স্বামী স্ত্রী। ঘটনা সূত্রে জানা গিয়েছে গ্যাস ট্যাবলেট খেয়ে তাদের মৃত্যু হয়েছে। শুক্রবার (২০ জানুয়ারি) বিকেলে উপজেলার পৌরসভার হাজীপুর এলাকায় এ ঘটনা ঘটে। না ফেরার দেশে যাওয়া দুজন হলেন জিসান (২২) ও ফারজানা আক্তার মীম (১৯)।

জিসানের বড় ভাই জীবন বলেন, “সকালে জিসান তার স্ত্রী মীমকে নিয়ে শ্বশুর বাড়িতে যায়। বিকেলে তারা বাসায় ফিরে। বিকেল ৪টার দিকে তারা দুজনে গ্যাস ট্যাবলেট খেয়েছে বলে জানায়। তাদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয়। শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।সেখানে অবস্থার অবনতি হলে তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় স্বামী-স্ত্রীর মৃত্যু হয়।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খোন্দকার বলেন, আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, শেরপুরের স্বমী স্ত্রী না ফেরার দেশে চলে যাওয়ার প্রসঙ্গে উঠেছে নানা আলোচনা। স্থানীয়রা জানান, প্রায় দেড় বছর আগে জিসান-মিমের বিয়ে হয়। স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। এ কারণে তারা এ ধরনের ঘটনা ঘটিয়ে থাকতে পারে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments