Monday, January 30, 2023
বাড়িConutrywideনামাজ পড়ে দোয়া করতে এসেছিলাম, পুলিশের জন্য পারলাম না, আল্লাহ বিচার করবেন:...

নামাজ পড়ে দোয়া করতে এসেছিলাম, পুলিশের জন্য পারলাম না, আল্লাহ বিচার করবেন: ছাত্রদল নেতা সজিব

Ads

শেষবারের মতো নানী কে একটিবারের জন্যও দেখতে না দেওয়ায় রীতিমতো ক্ষোভ প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস শেয়ার করেছেন ছাত্রদলের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজিব। তার এই স্ট্যাটাসটি ভাইরাল হতেই তীব্র নিন্দা প্রকাশ করেছেন বিএনপির নেতাকর্মীরা।

নানী মারা যাওয়ার পরও শেষবারের মতো লাশ দেখতে পারেননি। লাশের কাছাকাছি থেকেও পুলিশের অত্যাচারে জানাজায় অংশ নিতে পারেননি, লাশের মুখও দেখতে পারেননি বলে জানান তিনি। আর এই ছাত্রদল নেতা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে আল্লাহর কাছে বিচার চেয়েছেন।

অতিবাহিত সময়কে ‘জীবনের সবচেয়ে খারাপ পরিস্থিতি’ আখ্যা দিয়ে সজিব ফেসবুকে তার ব্যক্তিগত আইডিতে লিখেছেন, ” “এর থেকে জঘন্যতম পরিস্থিতি কখনো পার করিনি, আজ আমার নানী, আমার আদরের কলিজার টুকরা নানী ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন।”

অথচ দেশের এই ক্রান্তিলগ্নে, পুলিশ বাহিনীর নির্যাতনের কারণে আজ আমি আমার নানীর জানাজার নামাজে উপস্থিত হতে পারলাম না, আমার নানীর লাশের পাশে থেকো ও আমি আমার নানীর মৃতদেহ দেখতে পারলাম না।

আমি এসেছিলাম আমার নানীর মৃতদেহ দেখতে এবং জানাজার নামাজ পড়তে ওনার জন্য দোয়া করতে কিন্তু বর্তমান এই পুলিশ বাহিনীর নির্যাতনের কারণে ওনার পাশে উপস্থিত থেকেও আমি জানাজা দিতে পারলাম না। আমি ধিক্কার জানাই বর্তমান এই আওয়ামী লীগ সরকার ও আওয়ামী পুলিশলীগ বাহিনীকে। বর্তমানে মানুষের উপর এই জুলুম নির্যাতন করছে এবং আমি এর বিচার আল্লাহর কাছে চাই আল্লাহ এর বিচার আপনি অবশ্যই অবশ্যই করবেন একদিন হলেও আল্লাহ উচিত বিচার করবেন ইনশাআল্লাহ।

আমি আমার নানীর জন্য আপনাদের সকলের কাছে দোয়া চাই আমার নানী যেনো বেহেশতের বাসিন্দা হয় আল্লাহ তায়ালা যেন ওনাকে ক্ষমা করে এবং বেহেশতের বাসিন্দা করে।’

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রাতে তার স্ট্যাটাস প্রকাশ্যে আসতেই তা আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়। কমেন্ট বক্সে, নেটিজেনরা ছাত্রদল নেতাকে সান্ত্বনা দিয়েছেন এবং মৃত ব্যক্তির জন্য প্রার্থনা করেন

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের এই সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজিব আজ মুঠোফোনে বলেন, সারারাত নির্ঘুম ছিলাম। যাই হোক কথা বলার মতো অবস্থায় নেই। আমার প্রয়াত দাদীর জন্য দোয়া করবেন।

বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের অধীনে বিএনপি নেতাকর্মীদের উপর অমানবিক অত্যাচার করা হচ্ছে বলে দাবি করেছেন অনেকেই। আর এরই জের ধরে কোন অপরাধ ছাড়াই গ্রেফতার করা হচ্ছে বিএনপি নেতাকর্মীদের। আর তাই দুর্নীতিবাজ এই সরকারের পতন ঘটাতে সবাইকে ঐক্যবদ্ধ হতে বলেছেন তারা।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments