Monday, January 30, 2023
বাড়িSportsযা করেছি ঠিকই করেছি,চোরদের কাছে ক্ষমা চাওয়ার প্রশ্নই ওঠে না: বডিবিল্ডার জাহিদ

যা করেছি ঠিকই করেছি,চোরদের কাছে ক্ষমা চাওয়ার প্রশ্নই ওঠে না: বডিবিল্ডার জাহিদ

Ads

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা গিয়েছিল একটি ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়েছে এবং দেখা গেছে এক বডিবিল্ডার পুরুস্কার নিয়ে সেটি ছুড়ে ফেলে দিয়েছে স্টেজের নিচে এসে। বাংলাদেশ বডি বিল্ডিং ফেডারেশনের অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পুরস্কার গ্রহণের সময় লাথি মেরে ব্যাপক আলোচিত হন তিনি।

প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অর্জনের জন্য তাকে ব্লেন্ডার পুরুস্কার দেওয়া হয়! এ ছাড়া আয়োজকদের বিরুদ্ধে ‘দুর্নীতির’ অভিযোগ তোলেন শুভ।

গত ২৩ ডিসেম্বর রাতে জাতীয় ক্রীড়া পরিষদের শেখ কামাল মিলনায়তনে পুরস্কারকে লাথি মারার ঘটনা ঘটে। এরপর বাংলাদেশ বডি বিল্ডিং ফেডারেশন জরুরি বৈঠকের আয়োজন করে। ওই বৈঠকে জাহিদ হাসান শুভকে আজীবন বহিষ্কারের সিদ্ধান্ত হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে ফেডারেশন।

কিন্তু শুভ এসবে মন দিতে চায় না। দুর্নীতির বিরুদ্ধে লড়াই চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন তিনি। প্রয়োজনে মানববন্ধন করুন।

সোমবার সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জাহিদ হাসান শুভ বলেন, এ ঘটনায় ক্ষমা চাওয়ার প্রশ্নই আসে না। তিনি বলেন, ‘চোরদের কাছে ক্ষমা চাওয়া তো দূরের কথা। তাদের জুতা মারতে হবে। তারা আমাকে কি নিষেধ করবে? আমি এই ফেডারেশন বয়কট করছি।

তিনি আরও বলেন, ‘চুরি করলে নিষেধ করা হবে। আমি যা করেছি তা ঠিক ছিল। যা করেছি জেনেশুনে করেছি। চোরের মুখে লাথি মারলাম। দুর্নীতিকে লাথি দিয়েছি।

জাহিদ হাসান গণমাধ্যমের কাছে দাবি করেন, অনিয়ম-দুর্নীতির মাধ্যমে তাকে প্রথম হতে দেওয়া হয়নি। সম্পূর্ণ অন্যায় হয়েছে।

“আমি মনে করি, ১০০ শতাংশ, আমি চ্যাম্পিয়ন। কিন্তু সম্পূর্ণ মিথ্যা রায় দিয়েছি। তারা আমাকে দুই নম্বর দিয়ে দ্বিতীয় স্থান দিয়েছে। তবুও মেনে নেওয়া হয়েছে। কিন্তু আমি মঞ্চে যে দুর্ব্যবহার করেছি তা কখনই ন্যায্য নয়।

তাদের দুর্নীতি আমি কিছুতেই মেনে নিতে পারিনি। তাই দুর্নীতির বিরুদ্ধে লাথি ছাড়া আমার কোনো উপায় ছিল না। আমি ভাবতেও পারিনি, আমার কি হচ্ছে?”

উল্লেখ্য, ২৩ ডিসেম্বর প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পুরুষদের বডি ফিজিক বিভাগে দ্বিতীয় হয়েছেন বডি বিল্ডার জাহিদ হাসান শুভ। এর আগে চারবার প্রতিযোগিতায় জিতেছিলেন তিনি।

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments