Monday, January 30, 2023
বাড়িEntertainmentসেদিন আসামিদের সঙ্গে ড্রিঙ্কস করলে আজ আদালতে আসতে হতো না : পরীমনি

সেদিন আসামিদের সঙ্গে ড্রিঙ্কস করলে আজ আদালতে আসতে হতো না : পরীমনি

Ads

অভিনেত্রী পরীমনি এর মামলা নিয়ে এখন আবার আলোচনা শুরু হয়েছে। এদিকে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাসির উদ্দিন মাহমুদসহ তিনজনের বিরুদ্ধে মামলায় সাক্ষ্য দিয়েছেন অভিনেত্রী পরীমনি। মঙ্গলবার ঢাকার ৯ নম্বর ট্রাইব্যুনালে সাক্ষ্য দিতে আদালতে আসেন তিনি।এবং আদালতে নানা কথা বলেছেন এই অভিনেত্রী।

বেলা সোয়া ১১টার দিকে বিচারক মোহাম্মদ হেমায়েত উদ্দিন পরীমনির জবানবন্দি গ্রহণ শুরু করেন এবং বেলা ১১টা ২৫ মিনিটে আংশিকভাবে জবানবন্দি শেষে ১১ জানুয়ারি পরবর্তী সাক্ষ্য গ্রহণের দিন ধার্য করেন।

সাক্ষ্য গ্রহণের সময় আসামি তুহিন সিদ্দিকী অমি ও শহিদুল আলম আদালতে উপস্থিত ছিলেন। অপর আসামি নাসির উদ্দিন মাহমুদ অসুস্থতার কারণে হাজির হতে না পারায় সময়ের আবেদন করা হয়। আদালত তা মঞ্জুর করেছেন।

মামলায় পরীমনি তার আংশিক জবানবন্দিতে অভিযোগের কথা তুলে ধরেন। আদালতে পরীমনি বলেন, সেদিন আসামিদের কথা অনুযায়ী তাদের সঙ্গে বসে ম_দ খেলে আজ হয়তো আদালতে আসতে হতো না।

এর আগে ১৩ ডিসেম্বর এ মামলায় নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি ও শহিদুল আলমের বিরুদ্ধে পুলিশের দেওয়া চার্জশিট আমলে নেন আদালত।

এর আগে গত বছরের ৬ সেপ্টেম্বর সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন মামলায় নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি ও শহিদুল আলমকে আসামি করে চার্জশিট দাখিল করেন।

উল্লেখ্য, গত ১৪ জুন সাভার থানায় মামলা করেন অভিনেত্রী পরীমনি। সেখানে তিনি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাসির উদ্দিন মাহমুদসহ তিনজনের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনেন।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments