Monday, January 30, 2023
বাড়িEntertainment৩৫ দিন বাবা-মায়ের সঙ্গে কথা বলিনি, আমি র‌্যাবের কাছে কৃতজ্ঞ : নুসরাত

৩৫ দিন বাবা-মায়ের সঙ্গে কথা বলিনি, আমি র‌্যাবের কাছে কৃতজ্ঞ : নুসরাত

Ads

নুসরাত ফারিয়া বাংলাদেশের সিনেমা জগতের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় একটি নাম। বেশ কিছু বছর ধরেই সিনেমায় কাজ করে আসছেন বেশ সফলতার সাথে। বহু গুণে ধন্য তিনি । এই অভিনেত্রী তার গ্ল্যামার, প্রতিভা এবং স্মার্টনেসের কারণে অনন্য উচ্চতায় পৌঁছেছেন। দুই বাংলায় অভিনয়ের পাশাপাশি গানেও বেশ পারদর্শী।

চলতি মাসেই মুক্তি পেতে যাচ্ছে তার দেশের প্রথম ওয়াইল্ড লাইফ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। সুন্দরবনে জলদস্যুদের তৎপরতার বিরুদ্ধে র‌্যাবের অ্যাডভেঞ্চার নিয়ে নির্মিত সিনেমাটি মুক্তির আগে অভিযান শুরু করেছে কলাকুশলীরা।

‘অপারেশন সুন্দরবন’-এর প্রকাশ ও পোস্টার উন্মোচন উপলক্ষে গত বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) র‌্যাব মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে শিল্পীরা তাদের সুন্দরবনের গভীর অরণ্যে কাজ করার অভিজ্ঞতা শেয়ার করেন।

নুসরাত ফারিয়া বলেন, বাবা-মায়ের সঙ্গে ৩৫ দিন কথা হয়নি। কারো সাথে যোগাযোগ ছিল না। এই দলের সদস্যরা ছিল আমার পরিবার। কষ্ট পেলে, হাসলে- সব কিছু প্রকাশ করার জন্য এই পরিবারটি ছিল। এ পর্যন্ত আমরা একসঙ্গে কাজ করছি।

তিনি আরও বলেন, ‘অপারেশন সুন্দরবন’ ২০১৯ সাল থেকে আমার জীবনের একটি অংশ। এখনও আমার জীবনের অংশ। মনে হচ্ছে মুক্তির পর থাকবে। সংক্ষেপে, এই চলচ্চিত্র এবং চরিত্রটি আমার সাথে আজীবন থাকবে।

অভিনেত্রী আরও বলেন, আমার শেষ সিনেমা ২০১৯ সালে মুক্তি পেয়েছিল। আমি একসঙ্গে এত ক্যামেরা দেখিনি। জাজ ছেড়ে দেওয়ার পর মনটা একটু ছোট হয়ে গেল। ভেবেছিলাম, বড় কোনো অনুষ্ঠানের অন্য কোনো ছবির অংশ হতে পারব কি না। তবে এত বড় বাজেটের ছবিতে আমাকে অন্তর্ভুক্ত করায় আমি র‌্যাবের কাছে কৃতজ্ঞ।

প্রসঙ্গত, ‘অপারেশন সুন্দরবন’-এ বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের গুণী অনেক অভিনেতারা। এর মধ্যে উল্লেখযোগ্য রয়েছেন বাংলাদেশের এক সময়ের হিট নায়ক রিয়াজ, সিয়াম, রোশান, মনোজ প্রামাণিক প্রমুখ।পোস্টার উন্মোচণ অনুষ্ঠানে তারা সকলেই সেদিন ছিলেন উপস্থিত।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments