Tuesday, January 31, 2023
বাড়িEntertainmentযে যেটাই বলুক আমি পাত্তা দেবো না, খেলাটাই হচ্ছে আসল : পূজা...

যে যেটাই বলুক আমি পাত্তা দেবো না, খেলাটাই হচ্ছে আসল : পূজা চেরি

Ads

ফুটবল প্রেমী মানুষদের অপেক্ষার প্রহর শেষ হচ্চে। দুদিন পর কাতারে শুরু হচ্ছে বিশ্বের সবচেয়ে বড় ফুটবল টুর্নামেন্ট। ভক্তরা ইতিমধ্যে উল্লাস করছে এবং তাদের সমর্থন দেখাচ্ছে। পিছিয়ে নেই দেশের চলচ্চিত্র তারকারাও। নিজেদের পছন্দের দলকে নিয়ে নানা স্ট্যাটাস দিচ্ছেন তারকারা এবং নিজেদের দলের সমর্থন করছেন তারা।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে বা সামাজিক যোগাযোগ মাধ্যমে জানাচ্ছেন তাদের প্রিয় দলের কথা। প্রিয় খেলোয়াড়দের নিয়ে উত্তেজনা।

এবার প্রকাশ পেয়েছে জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরির ফুটবল সাপোর্টিং টিমের নাম। তিনি লিওনেল মেসির দল আর্জেন্টিনার ভক্ত।

তার সমর্থন সম্পর্কে জানতে চাইলে পূজা গণমাধ্যমকে বলেন, ‘আমি শুধু আর্জেন্টিনা দলকে সমর্থন করি। আমি লিওনেল মেসির পায়ের জাদুর ভক্ত। আমি আমার মায়ের কাছে ম্যারাডোনার খেলার কথা শুনেছি। আমিও ম্যারাডোনার ভক্ত।

এ অভিনেত্রী আরও বলেন, আর্জেন্টিনা হারলে টিভি বন্ধ করে দেব। সোশ্যাল মিডিয়ায় কেউ কি বলে তাতে আমার কিছু যায় আসে না। মেসির পাশাপাশি রোজো ও ডি মারিয়াও খেলা খুব পছন্দ করেন।

পূজা আরও বলেন, ‘আমার দল একটাই, সেটা আর্জেন্টিনা। এ নিয়ে আর কোনো কথা হবে না। অনেকে অনেক কথা বলে, কিন্তু মাঠে খেলাটাই আসল কথা।

পূজা আরও বলেন, ‘কে ভালো খেলে বোঝা যায় বল মাটিতে পড়লে। জিতুক বা হারুক আমি আর্জেন্টিনাকে সমর্থন করব।

উল্লেখ্য, বাংলাদেশের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন পূজা চেরি ,তিনি মূলত শিশু শিল্পী হিসেবে বাংলা চলচ্চিত্রে এসেছিলেন এর পর শুরু করেন চলচ্চিত্রে অভিনয়। তার প্রথম সিনেমাতেই তিনি বাজিমাত করেছেন।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments