Saturday, February 4, 2023
বাড়িpolitics‘আমি শেখ হাসিনার কাছে বিচার চাই না, গুলির বদলে গুলি চাই’ :...

‘আমি শেখ হাসিনার কাছে বিচার চাই না, গুলির বদলে গুলি চাই’ : আব্দুর রহিমের স্ত্রী

Ads

সারা দেশে চলছে বিএনপির আন্দোলন সভা সমাবেশ, তবে এর আগে ভোলায় বিএনপি কর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ হয়েছিল এবং সেখানে দেখা গিয়েছিল স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম গুলিবিদ্ধ হয়েছিলেন।

ভোলায় বিএনপি কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধ স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিমের স্ত্রী খাদিজা বেগম বলেন, আমি শেখ হাসিনা সরকারের কাছে আমার স্বামী হত্যার বিচার চাই না। আমি হত্যার পরিবর্তে হত্যা করতে চাই। বুলেটের বদলে বুলেট চাই। রক্তের বিনিময়ে রক্ত ​​চাই।

শনিবার (৫ নভেম্বর) দুপুর ২টার দিকে নিহতদের স্বজনদের উদ্দেশে বক্তব্যের অংশ হিসেবে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, সংসারে অসহায় হয়ে পড়েছি। আমার সন্তানরা এতিম হয়েছে। আমার স্বামী কোনো ভুল করেননি। আমার স্বামীর দোষ ছিল তিনি শেখ হাসিনার বিপরীত আদর্শকে ভালোবাসতেন। এটা ভুল হতে পারে না.

এ সময় আরও বক্তব্য রাখেন বরিশাল মহানগর ছাত্রদলের নিখোঁজ নেতা ফিরোজ ও কালুর মা। দুপুর ২টার আগে মঞ্চে আসেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ ছাড়া দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ডা.আবাদুল মঈন খান, বেগম সেলিমা রহমান উপস্থিত রয়েছেন। সমাবেশে সভাপতিত্ব করছেন বরিশাল মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুক।

উল্লেখ্য, খুলনায় সমাবেশ করার পর এবার বরিশালে সমাবেশ করছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। সেখানেও দেখা গিয়েছে জনসমাগম এবং সেই সাথে দেখা গেছে দূর দূরান্ত থেকে মানুষ এসেছে সমাবেশে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments