Sunday, February 5, 2023
বাড়িEntertainmentশাহিদের সঙ্গে রাত কাটানো ছিল আমার কাছে দুঃস্বপ্নের মতো: অভিনেত্রী কঙ্গনা

শাহিদের সঙ্গে রাত কাটানো ছিল আমার কাছে দুঃস্বপ্নের মতো: অভিনেত্রী কঙ্গনা

Ads

বলিউডের অভিনেতা অভিনেত্রীদের বিভিন্ন অভিজ্ঞতা তারা শেয়ার করে থাকেন এবং তাদের এই সব বিষয়গুলো ভক্তরা জেনে বেশ উজ্জীবিত হয়। বলিউড অভিনেত্রীকঙ্গনা রানাউত বহুবার বি-টাউন তারকাদের সমালোচনা করেছেন। তবে অন্য কারও সঙ্গে কী হয়েছে জানি না, তবে তার সঙ্গে কঙ্গনার সম্পর্ক খারাপ নয়। এমনটাই দাবি করেছেন শাহিদ কাপুর।

কিন্তু এবার সেই শাহিদকে নিয়েই বিস্ফোরক মন্তব্য করলেন বলিউডের ‘কুইন’। কঙ্গনার দাবি, শাহিদের মতো রাত কাটানোর অভিজ্ঞতা দুঃস্বপ্নের মতো! মিড-ডে-কে দেওয়া এক সাক্ষাৎকারে শাহিদ কাপুরকে নিয়ে এমন মন্তব্য করেছেন কঙ্গনা।

কঙ্গনা বলেন, ‘আমি প্রত্যন্ত এলাকায় শুটিং করছিলাম। সেখানে তিনি শাহিদের সঙ্গে একটি কটেজে থাকতে বাধ্য হন। কিন্তু হিপহপ মিউজিক পাগলের মতো বাজছিল বলে ঠিকমতো ঘুমাতে পারছিলাম না। এমন গান শুনে ব্যায়াম করতেন শাহিদ। তাও স্পিকার দিয়ে। আমি আর ঘুমাতে পারলাম না। সারা রাত দুঃস্বপ্নের মত হয়ে গেল।’

বলা হচ্ছে, শাহিদ কাপুরের সঙ্গে ‘রেঙ্গুন’-এর শুটিং চলাকালীন কঙ্গনা রানাউতের সঙ্গে এই ঘটনা ঘটেছিল। বিশাল ভরদ্বাজ পরিচালিত এই ছবিতে শাহিদ, কঙ্গনা ছাড়াও উপস্থিত ছিলেন সাইফ আলি খান। প্রসঙ্গত, শিগগিরই ‘ইমার্জেন্সি’ ছবিতে দেখা যাবে কঙ্গনাকে।

উল্লেখ্য, বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাউত। তিনি বলিউডে নিজের দাপট ধরে রেখেছেন দীর্ঘদিন ধরে , তার অনবদ্দ অভিনয় এবং তার ব্যাক্তিগত জীবন সকলের কাছে বেশ পছন্দ।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments