Saturday, February 4, 2023
বাড়িpoliticsআমার কাছে খবর আছে ওই ছবি প্রকাশের পর বিএনপি নেতারা সারারাত জেগে...

আমার কাছে খবর আছে ওই ছবি প্রকাশের পর বিএনপি নেতারা সারারাত জেগে ছিল : নজিবুল

Ads

আসন্ন নির্বাচনকে নিয়ে রাজনৈতিক অঙ্গনে চলছে নানা আলোচনা বিষয়ে করে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামীলীগের নেতাকর্মীরা তাদের দল আবারো ক্ষমতায় আসবে বলে মন্তব্য করছেন। তারই ধারাবাহিকতায় জোটের শরিক তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারি দাবি করেছেনা আওয়ামী লীগ সভাপতি ও ১৪ দলীয় জোটের নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আবারও সরকার গঠন হবে ।

তিনি বলেছেন, ‘আমরা জানি— আমরা আবার ১৪ দলীয় জোট নেত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করতে যাচ্ছি। তার নেতৃত্বে আমরাই ক্ষমতায় যাবো। এটাই হচ্ছে বাস্তবতা। এ বাস্তবতাকে সামনে রেখেই তারা (বিএনপি) কৌশল সাজাচ্ছে।’

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স (আইডিইবি) মিলনায়তনে বিএনপিসহ দেশবিরোধী অপশক্তির সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্র করছে দাবি করে তার প্রতিবাদে ১৪ দলীয় জোট আয়োজিত সমাবেশ ও আলোচনাসভায় এ কথা বলেন নজিবুল বশর।

বৃহস্পতিবার রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের সস্ত্রীক ছবি প্রকাশের পরে বিএনপির নেতাদের রাতের ঘুম হারান হয়ে গেছে বলে দাবি করেন নজিবুল বশর। তিনি বলেন, আমার কাছে খবর আছে তারা সারারাত জেগে ছিল।

কারণ বাইডেন পরিবারের সঙ্গে ছবি দেখার পরে তাদের চোখে ঘুম নেই। তারা বুঝে গেছে কি হতে যাচ্ছে। গ্লোবাল মেরুকরণ হয়ে যাচ্ছে। অতএব আমরাই আবার ক্ষমতায় যাবো। বিএনপিকে উদ্দেশ্যে করে তিনি বলেন, নির্বাচনে আসুন। কিছু না, কিছুতো ভোট পাবেন। কয়েকটা সিট পাবেন। না হলে আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হয়ে যাবেন।

সভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক আমির হোসেন আমু, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, কামরুল ইসলাম, জাতীয় পার্টির (জেপি) মহাসচিব শেখ শহিদুল ইসলাম, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারি, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন প্রমুখ।

উল্লেখ্য, জাতীয় নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে রাজনৈতিক দলগুলো এবং নির্বাচনকে সামনে রেখে তাদের সভা সমাবেশ অব্যাহত আছে এবং সেই সাথে নির্বাচন প্রসঙ্গে নানা আলোচনা সমালোচনাও রয়েছে। ক্ষমতাসীন দলের নেতার চাইছে তাদের দলকে আবারো যেকোন মূল্যে ক্ষমতায় আনতে অন্যদিকে বিরোধী দলের নেতাদের তাদের দল ক্ষমতায় আনার প্রয়াস রয়েছে

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments